• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে’

আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৩৪
‘এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে’
ছবি: আরটিভি

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন পরিবহন মালিকরা।

শুক্রবার (৩ ডিসেম্বর) মালিক সমিতির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়।

এতে বলা হয়, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া বাস্তবায়নসহ সবসময় পরিবহন মালিকরা সরকারের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে। এরই মধ্যে সরকারের অনুরোধে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর করা হয়েছে। কিন্তু একটি চক্র এনায়েত উল্যাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। আন্দোলন যাতে ভিন্নখাতে চলে যায় তারা সে চেষ্টা অব্যাহত রেখেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বিগত সময়ে হরতাল-অবরোধের সময় পরিবহন মালিকরা ক্ষতিগ্রস্ত হয়েছে। ৯২ জন চালককে পুড়িয়ে হত্যা করাসহ বহু যানবাহন পোড়ানো হয়েছে। তখন সরকারের নির্দেশে মালিকরা রাস্তায় ছিলেন। করোনার সময় খন্দকার এনায়েত উল্যাহ পরিবহন মালিক, শ্রমিক ও চালকদের পাশে ছিলেন। তিনি সংগঠনের পাশাপাশি তার ব্যক্তিগত তহবিল থেকেও সহায়তা করে গেছেন।

বিজ্ঞপ্তিতে খন্দকার এনায়েত উল্যাহ বলেন, চক্রটি নানা মিথ্য ও ভুয়া তথ্য দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে। এ জন্য বিপুল পরিমাণ অর্থ খরচ করছে। অথচ, আমি দীর্ঘদিন ধরে পরিবহন সেক্টরটিকে শৃঙ্খলায় আনার জন্য সরকারের সঙ্গে কাজ করছি। পরিবহন খাতে অবৈধ চাঁদাবাজি বন্ধ করতে চেষ্টা করছি।

আরএ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
২৯ পণ্যের মূল্য বেঁধে দেওয়া অযৌক্তিক : দোকান মালিক সমিতি
জয়ের নেতৃত্বে আইসিটি বিপ্লব হচ্ছে বাংলাদেশে : কাদের
সাজা কমছে সড়ক পরিবহন আইনে, বাড়ছে জামিনের সুযোগও
X
Fresh