• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রোজার পর সহায়ক সরকারের রূপরেখা দেবে বিএনপি (ভিডিও)

অনলাইন ডেস্ক
  ২৫ মে ২০১৭, ১৯:৪৬

আসছে একাদশ সংসদ নির্বাচনের জন্য রোজার পর সহায়ক সরকারের রূপরেখা দেবে বিএনপি। বললেন দলের স্থায়ীকমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত সমাবশে তিনি এ কথা বলেন।

মোশাররফ বলেন, আসছে একাদশ সংসদ নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে। কোনো দলীয় সরকারের অধীনে নয়। সেই জন্যে বিএনপি সহায়ক সরকারের রূপরেখা দেবে। এরইমধ্যে সেটি নিয়ে কাজ চলছে।

তিনি বলেন, নির্বাচন কমিশন জাতীয় নির্বাচনের রোডম্যাপ দিয়েছে। কিন্তু রোডম্যাপ বা রাস্তা কোথায় হয়। কারণ সমতল ভূমি না থাকলে রাস্তা বানাবেন কিভাবে?

বিএনপির এই নেতা বলেন, সবার আগে নির্বাচনের জন্য সব দলের সমান সুযোগ তৈরি করতে হবে। সবার কাছে গ্রহণযোগ্য ভোটরে ব্যবস্থা করতে হবে। না হলে রোডম্যাপ দিয়ে কাজ হবে না। আহে লেভেল প্লেয়িং ফ্লিল্ড তৈরি করুন।

তিনি বলেন, ভোটের আগে সব দলের জন্য সমান সুযোগ তৈরি না করলে রোডম্যাপ কোনো কাজে আসবে না। আগে সেটি নিশ্চিত করুন, আমরা সহযোগীতা করব।

খালেদা জিয়ার কার্যালয়ের সমালোচনা করে খন্দকার মোশাররফ বলেন, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও এমপিরা জানেন না সাবেক প্রধানমন্ত্রীর রাজনৈতিক অফিসে তল্লাশির বিষয়ে। এটি নাকি গোয়েন্দা সংস্থার পরামর্শে হয়েছে। সরকারের কাছে আমার প্রশ্ন, গোয়েন্দা সংস্থার পরামর্শ আপনাদের জন্য ভালো হয়েছে নাকি খারাপ?

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh