Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

ই-অরেঞ্জের মালিকসহ সাতজনের বিরুদ্ধে মামলা 

ই-অরেঞ্জের, মালিকসহ, সাতজনের, বিরুদ্ধে, মামলা,  
ই-অরেঞ্জ মালিক সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমান। ফাইল ছবি

প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের মালিকসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেছেন ইকবাল হোছেন নামের এক গ্রাহক। রোববার (১৭ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালতে এ মামলা দায়ের করেন তিনি। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন ই-অরেঞ্জ মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান, সাবেক পুলিশ কর্মকর্তা শেখ সোহেল রানা, প্রতিষ্ঠানটির কর্মকর্তা আমানুল্লাহ, বীথি আক্তার, জায়েদুল ফিরোজ ও নাজমুল হাসান রাসেল।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নাজমুস সাকিব মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, ই-অরেঞ্জ পণ্য বিক্রির নামে লাখ লাখ মানুষের সঙ্গে প্রতারণা করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। আমরা চট্টগ্রামে প্রতারিতদের পক্ষে মামলা করেছি। আশা করি ভুক্তভোগীরা ন্যায় বিচার পাবেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৭ মে’র পর থেকে বিভিন্ন সময় পণ্য কেনার জন্য ই-অরেঞ্জকে অর্থ প্রদান করেন ইকবাল হোছেন। তবে প্রতিষ্ঠানটি পণ্য সরবরাহের আশ্বাস দিলেও পণ্য সরবরাহ করেনি। প্রতিষ্ঠানটি প্রায় এক লাখ গ্রাহকের ১১০০ কোটি টাকা আত্মসাৎ করেছে। এর মধ্যে ইকবাল হোছেনসহ চট্টগ্রামের ২৩ জন গ্রাহকের প্রায় এক কোটি ৩২ লাখ ৭০ হাজার ৯২৬ টাকা রয়েছে।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS