• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণ মামলার রায় ১২ অক্টোবর

আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২১, ২১:১৪
বনানীর, রেইন ট্রি, হোটেলে, দুই শিক্ষার্থী, ধর্ষণ, মামলা, রায়, ১২ অক্টোবর
ফাইল ছবি

রাজধানীর বনানীর দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলায় রোববার (৩ অক্টোবর) আসামিদের জামিন আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানো হয়েছে। অপরদিকে আগামী ১২ অক্টোবর মামলার রায় ঘোষণার জন্য দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

রোববার (৩ অক্টোবর) রাষ্ট্র ও আসামি পক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার এ দিন ধার্য করেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক মোসাম্মৎ কামরুন্নাহার। এ মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনকে আসামি করা হয়।

কারাগারে পাঠানো আসামিরা হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, সাফাতের বন্ধু সাদমান সাকিফ ও নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিম এবং দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন। তারা এতদিন জামিনে ছিলেন।

আজ বাদীপক্ষের আইনজীবী জানান, তারা আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে সক্ষম হয়েছেন। তারা আসামিদের সর্বোচ্চ শাস্তি আশা করছেন।

অন্যদিকে, আসামিপক্ষের আইনজীবীরা জানান, আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারেনি বাদীপক্ষের আইনজীবীরা। তাই আসামিরা বেকসুর খালাস পাবেন বলে আশা করছেন।

এর আগে ২০১৭ সালের ৬ মে ধর্ষণের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। ওই বছর ৭ জুন আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি। পরে ওই বছরই ১৩ জুলাই আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেন ট্রাইব্যুনাল। এ মামলায় ৪৭ জন সাক্ষীর মধ্যে ২২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, বাদী শিক্ষার্থী ও তার বান্ধবীকে ২০১৭ সালের ২৮ মার্চ জন্মদিন পালনের কথা বলে বনানীর রেইনট্রি হোটেলে ডেকে নিয়ে সাফাত ও তার বন্ধু নাঈম ধর্ষণ করে। আর ধর্ষণকাণ্ডে সহযোগিতা করেন বাকি তিন আসামি সাকিফ, রহমত ও বিল্লাল হোসেন।

এনএইচে/এসকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজার ধ্বংসস্তূপ পরিষ্কারে সময় লাগবে ১৪ বছর: জাতিসংঘ
চেয়ারম্যান-মেম্বারকে ধরিয়ে দিলেই পুরস্কার
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
X
Fresh