• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

পরীর ‘ঘনিষ্ঠজন’ নজরুল রাজ কারাগারে

আরটিভি নিউজ

  ১৮ আগস্ট ২০২১, ১৭:০৮
ফাইল ছবি।

চিত্রনায়িকার পরীমণির ঘনিষ্ঠজন প্রযোজক নজরুল ইসলাম রাজকে পর্নোগ্রাফি মামলায় চারদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৮ আগস্ট) চার দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে সিআইডি। এদিন মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত নজরুল ইসলাম রাজকে কারাগারে আটক রাখার আবেদন করেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আর রাজের আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুইয়া তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ১৩ আগস্ট মাদকদ্রব্য আইনে দুই দফা রিমান্ড শেষে রাজকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। পরবর্তীতে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গিয়াস উদ্দিন।

এদিকে রাজের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস মাদক মামলায় দুইদিন ও পর্নোগ্রাফি মামলায় চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট পরীমণিকে আটকের পর তার কাছে পাওয়া তথ্যের ভিত্তিতে রাজের বাসায় অভিযান চালায় র‍্যাব। ওইদিন রাত সাড়ে ৮টার দিকে প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায় প্রায় দুই ঘণ্টার অভিযান শেষে রাজকে বনানীর বাসা থেকে আটক করে রাত ১০টা ১৫ মিনিটের দিকে নিয়ে যান র‌্যাব সদস্যরা। সে রাতে রাজের বাসা থেকেও মাদক ও পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম উদ্ধারের কথা জানায় র‌্যাব। এ ঘটনায় রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পর্নোগ্রাফি আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব।

এম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আদেশ লঙ্ঘনের দায়ে জরিমানা, কারাগারেও যেতে পারেন ট্রাম্প
কেএনএফের আরও ২ সদস্য কারাগারে
দেশটাকে বন্দিশালা বানানো হয়েছে : ফখরুল
চোর সন্দেহে ৯ তলা থেকে ফেলে রিকশাচালককে হত্যা, কারাগারে ১
X
Fresh