• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে আরও এক মামলা

আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ০৮:৩৩
হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে আরও এক মামলা
ফাইল ছবি

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় আরও একটি মামলা হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) রাতে র‌্যাব বাদী হয়ে এই মামলাটি করে। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনের ৩৫, ৫৫ ও ৭৩ ধারায় মামলাটি করা হয়।

পল্লবী থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১২টার দিকে র‌্যাব-৪ এর একজন ইন্সপেক্টর বাদী হয়ে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে এই মামলাটি করেন।

এর আগে ওই সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায় র‌্যাব বাদী হয়ে আরও দুটি মামলা করে। এর মধ্যে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে অপরটি বিশেষ ক্ষমতা আইনে।

এদিকে হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় হস্তান্তরের পর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে আদালত তুলে পাঁচ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব।

আটকের সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী নেত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল, ৬ জনকে আসামি করে মামলা
রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসির সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী 
ফের পেছাল রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন
মাদরাসাছাত্রীকে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার
X
Fresh