• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিএনপিকে দেশ বিক্রির দলিলপত্র দেখাতে হবে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ এপ্রিল ২০১৭, ২২:০৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফরকালে যে চুক্তি ও সমঝোতা স্মারক সই করেছেন সেগুলো ভালভাবে পড়ুন। এখানে লুকোচুরির কিছু নেই। তারপর যুক্তি সহকারে বলুন কিভাবে দেশ বিক্রি হয়েছে, দেশ বিক্রির দলিলপত্র দেখাতে হবে। বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঐতিহাসিক মুজিবনগর সরকার দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, দেশ বিক্রির প্রমাণ করতে না পারলে বিএনপি নেত্রী ও নেতাদের জনগণের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। বিএনপির এসব আবোল তাবোল বক্তব্য দেশবাসী এখন আর বিশ্বাস করে না।

তিনি বলেন, দেশের মানুষের স্বার্থে যে কোনো চুক্তি করে যাবে। আর তা নিয়ে কে কি বললো তাতে আমাদের কোনো কিছু যায় আসে না।

সেতুমন্ত্রী বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের জনগণের আবেগ-অনুভূতিকে সম্মান করে বর্তমান ক্ষমতাসীন দু’দেশের সরকারের সময়ের মধ্যেই তিস্তা নদীর পানি বন্টন চুক্তি সম্পন্ন করার বিষয়ে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন।

তিনি বলেন, বিএনপি ভারত বিরোধীতা করে সেদেশের কাছ থেকে কোনো কিছুই অর্জন করতে পারেনি। কারণ শত্রুতাপূর্ণ সম্পর্কের মাধ্যমে ভালো কোনো কিছু অর্জন করা যায় না। তাই বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে ভারতের কাছ থেকে সব কিছু অর্জন করবে বর্তমান সরকার।

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh