• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শৃঙ্খলা ভঙ্গকারীদের বিষয়ে কার্যনির্বাহীতে সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক
  ০২ এপ্রিল ২০১৭, ২১:৩৫

দলের সিদ্ধান্ত ও শৃঙ্খলা ভঙ্গকারীদের বিষয়ে কার্যনির্বাহী সংসদের সভায় সিদ্ধান্ত নেয়া হবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার সকালে ঢাকার ধানমন্ডিতে দলের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিভিন্ন সময় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিষয়ে করণীয় নিয়ে আজকের বৈঠকে বিস্তারিত আলোচনা হয়েছে।তবে এ বিষয়ে সিদ্ধান্ত নেবে নির্বাহী কমিটি। কারণ দলের বেশিরভাগ সিদ্ধান্ত কার্যনির্বাহী কমিটিতে গ্রহণ করা হয়।

আসছে ১২ এপ্রিল দলের সভানেত্রীর সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির বৈঠকে আজকের আলোচনা সুপারিশ আকারে তুলে ধরা হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আজকের বৈঠকে অভ্যন্তরীণ দুর্বলতা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিষয়ে করণীয় নিয়ে আলোচনা হয়েছে। তবে এ বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। দলের কার্যনির্বাহী কমিটি বড় সিদ্ধান্তগুলো গ্রহণ করবে।

তিনি বলেন, আসছে ১৪ এপ্রিল পহেলা বৈশাখে আওয়ামী লীগের শোভাযাত্রা পুরান ঢাকার বাহাদুর শাহ পার্ক থেকে গুলিস্তানের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হবে। এটি সফল করার দায়িত্ব দেয়া হয়েছে দলের সাংস্কৃতিক কমিটি ও ঢাকা উত্তর এবং দক্ষিণ মহানগরকে।

এছাড়[ও বৈঠকে আসছে ১৭ এপ্রিল মুজিবনগর সরকার উদযাপন কমিটি গঠন করা হয়েছে। দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে কমিটির প্রধান করা হয়েছে।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh