logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

আরটিভি নিউজ

  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৫:১৯
আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫৭

নাসির-তামিমার বিরুদ্ধে মামলার তদন্তে পিবিআই

Nasir Hossain, rtv online, rakib, tamim, alok
নাসির হোসেন ও তামিমা তাম্মি || ছবি- সংগৃহীত

ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মির বিরুদ্ধে দায়ের করা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালত অভিযোগের বিষয় তদন্ত করে ৩০ মার্চ পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

আরও পড়ুন : নাসির-তামিমা দম্পতিকে শুভেচ্ছা জানালেন শবনম ফারিয়া

এর আগে তাম্মির স্বামী দাবি করে মো. রাকিব হাসান নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলা করেন। বিষয়টি নিজেই আরটিভি নিউজকে জানিয়েছেন রাকিব। মামলায় আগের বিয়ে গোপন থাকা অবস্থায় অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ায় মানহানির অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন : 'নাসির বিয়ে করে মজায় আছে, আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি' (ভিডিও)

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে জানেন। মামলায় আরও বলা হয়, তাম্মি ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার শিশু কন্যা মানসিক বিপর্যস্ত। আসামিদের এমন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে।

ওয়াই

RTV Drama
RTVPLUS