• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ফরম পূরণের কিছু অর্থ পাবেন পরীক্ষার্থীরা: শিক্ষামন্ত্রী

আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২১, ১৬:০৬
Candidates will get some money for filling the form: Minister of Education
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

২০২০ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার জন্য ফরম পূরণের সময় শিক্ষার্থীরা যে টাকা জমা দিয়েছিলেন, পরীক্ষা অনুষ্ঠিত না হওয়ার জন্য সেই টাকার কিছু অংশ ফেরত পাবেন বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টা ৫৫ মিনিটে আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউট থেকে ফল ঘোষণার পর সাংবাদিকদের সঙ্গে আলোচনার সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এবারের এইচএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত না হওয়ায় পরীক্ষার্থীদের ফরমপূরণ বাবদ আদায় করা অর্থের একটা অংশ আমাদের ব্যয় হয়েছে। তবে যে অংশ ব্যয় হয়নি অর্থাৎ সেই অব্যয়িত অংশ পরীক্ষার্থীদের ফেরত দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফল প্রকাশের পরপরই বোর্ড নিজ নিজ ওয়েবসাইটে এ বিষয়ে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেবেন।

এর আগে ১০টা ৫৫ মিনিটে আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউট থেকে ফল ঘোষণা করা হয়। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফল ঘোষণার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে ফল প্রকাশের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বোর্ডের সচিব মো. আমিনুল ইসলাম খান ছাড়াও বিভিন্ন বোর্ডের চেয়ারম্যান ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা।
এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র তাপপ্রবাহে স্কুল-কলেজ বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী
আলিম পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল
এইচএসসির ফরম পূরণের সময় বাড়লো
এইচএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে ব্যবস্থা : মাউশি
X
Fresh