logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

গোল্ডেন মনির ফের ৯ দিনের রিমান্ডে

Golden Monir remanded for 9 days
গোল্ডেন মনির
অবৈধ বিপুল অর্থের মালিক মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে পৃথক ৩ মামলায় ফের ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ঢাকার পৃথক ২ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শুনানি শেষে এই আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, বাড্ডা থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুই মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক মইনুল ইসলাম দুই মামলায় ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তবে ২ টি মামলায় রিমান্ড একসঙ্গে চলবে।

অপরদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার তদন্ত কর্মকর্তা ৫ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করেন মনিরকে। আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে বিচারক মামুনুর রশিদ দিনের ৩ রিমান্ডের এই আদেশ দেন। এসময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে রিমান্ডের জোর দাবি জানান। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এই আদেশ দেন। এর আগে, গত ২২ নভেম্বর পৃথক ৩ মামলায় মনিরের ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

২২ নভেম্বর সকালে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে পৃথক ৩ টি মামলা দায়ের করেন। পুলিশ জানায়, অবৈধ অস্ত্র ও মাদক রাখায় গ্রেপ্তার গোল্ডেন মনিরের বিরুদ্ধে ২ টি মামলা হয়। তাছাড়া ১০ দেশের মুদ্রা রাখায় বিশেষ ক্ষমতা আইনে আরো ১ টি মামলা হয়েছে। মোট ৩ মামলায় গ্রেপ্তার গোল্ডেন মনিরকে বাড্ডা থানায় হস্তান্তর করা হয়েছে। বর্তমানে মামলাটির তদন্ত করছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

কেএফ

RTV Drama
RTVPLUS