logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

মিরপুরের কালশি বস্তিতে মধ্যরাতে ভয়াবহ আগুন

Terrible fire in Mirpur slum at midnight
মিরপুরের কালশি বস্তিতে মধ্যরাতে ভয়াবহ আগুন
রাজধানীর মিরপুরের কালশী বাসস্ট্যান্ড সংলগ্ন বাউনিয়াবাদের সি ব্লকের বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানা গেছে। খবর পেয়ে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের কন্ট্রোলরুমের ডিউটি অফিসার মো. কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত ২টার দিকে ফোন পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ১২টি ইউনিট পাঠানো হয়েছে। একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। তবে আগুনের সূত্রপাত ও হতাহতের বিষয়ে এখনও জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানা যাবে।

উল্লেখ্য, এর আগে গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডের বিহারিপট্টিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তারও আগে মহাখালীর সাততলা বস্তিতে আগুন লাগে এবং তাতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।সাততলা বস্তি বাজারে অগ্নিকাণ্ডে পুড়ে যায় বহু ঘর ও দোকান। সোমবার রাত সাড়ে ১১টার দিকে এই আগুনের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মালামাল সরাতে গিয়ে এক শিশুসহ দুইজন আহত হয়েছে। 
পি

RTV Drama
RTVPLUS