logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

বিনা দাওয়াতে বিয়ে খেয়ে উপহারের টাকার ব্যাগ নিয়ে চম্পট

He got married without any invitation and ran away with a bag of gift money
ফাইল ছবি
রাজধানীর মিরপুরে একটি বিয়ের অনুষ্ঠান থেকে উপহারের টাকা চুরির ঘটনায় ১ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমিপি) মিরপুর মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম মো. খলিল, তার বয়স ৩৫ বছর। তিনি পটুয়াখালীর কলাপাড়া থানার খেউপাড়া গ্রামের আনছার আলী সরদারের ছেলে। আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে এ তথ্য জানায় পুলিশ। এই ঘটনায় গ্রেপ্তারকৃত খলিলকে ১ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

এ বিষয়ে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাজিরুর রহমান বলেন, গত ২ অক্টোবর মিরপুর-১ এর সিটিমহল চাইনিজ রেস্টুরেন্টে একটি বিয়ের অনুষ্ঠানে বিনা দাওয়াতে উপস্থিত হন খলিল। সেখানে তিনি উপস্থিত মেহমানদের সাথে খাবার খান। বিয়ের অনুষ্ঠানে আগত আত্মীয়-স্বজনদের দেয়া উপহার প্রায় ৫ লক্ষ ৫৯ হাজার টাকা একটি স্কুল ব্যাগে রক্ষিত ছিল। টাকার ব্যাগটি ছিল রেস্টুরেন্টের ক্যাশ টেবিলের উপর। সবাই যখন বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত এই সুযোগে সবার অগোচরে টাকার ব্যাগটি নিয়ে সটকে পড়েন খলিল। এ ঘটনায় মিরপুর মডেল থানায় একটি মামলা রুজু হয়।

ওসি আরো বলেন, মামলা রুজুর পর তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে গত রোববার (২৫ অক্টোবর) দিনগত রাত ১২টা ৩৫ মিনিটে মিরপুর পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে চোরাইকৃত স্কুল ব্যাগসহ নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সেই সাথে চুরি করার সময় তার পরনের পাঞ্জাবি ও প্যান্ট উদ্ধার করা হয়। এই ঘটনায় গতকাল সোমবার (২৬ অক্টোবর) গ্রেপ্তারকৃত খলিলকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হলে তাকে ১ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয় আদালত।

আরও পড়ুন: 
বিয়েতে রাজি না হওয়ায় অভিনেত্রীর ওপরে হামলা
প্রেমের গুঞ্জনে চটেছেন মধুমিতা সরকার

কেএফ

RTVPLUS