• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

স্বাস্থ্যের কোটিপতি গাড়ি চালক মালেক এখন কারাগারে

আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২০, ২১:১৬
স্বাস্থ্যের কোটিপতি গাড়ি চালক মালেক এখন কারাগারে
ফাইল ছবি

অস্ত্র ও জাল টাকার ২ মামলায় স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আবদুল মালেককে কারাগারে পাঠানো হয়েছে। আজ সোমবার (৫ অক্টোবর) ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালত মালেকের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পুলিশের তদন্তকারী কর্মকর্তা অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় করা ২ মামলায় ১৪ দিনের রিমান্ড শেষে মালেককে আদালতে হাজির করে তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

অন্যদিকে মালেকের আইনজীবী তার জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী আসামি মালেকের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২১ সেপ্টেম্বর অস্ত্র ও জাল টাকার পৃথক ২ মামলায় মালেককে ১৪ দিনের রিমান্ড দেন আদালত। গত ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে গাড়িচালক আবদুল মালেক গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১ টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, ১টি ল্যাপটপ ও মোবাইলফোন জব্দ করা হয়। ঘটনার পর তার বিরুদ্ধে রাজধানীর তুরাগ থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে ২টি মামলা দায়ের করা হয়।

অষ্টম শ্রেণি পাস আব্দুল মালেক অধিদপ্তরের চাকরির পাশাপাশি নানা অবৈধ কর্মকাণ্ড চালাতেন। অবৈধ অস্ত্র ও জালনোটের কারবার ছাড়াও চাঁদাবাজি করে কোটি কোটি টাকা হাতিয়ে অঢেল সম্পদের মালিক হয়েছেন তিনি।

তুরাগ থানা এলাকার দক্ষিণ কামাড়পাড়ায় ২টি ৭ তলা বিলাসবহুল ভবন, ধানমন্ডির হাতিরপুল এলাকায় সাড়ে ৪ কাঠা জমিতে নির্মাণাধীন ১০ তলা ভবন রয়েছে তার। এছাড়া দক্ষিণ কামাড়পাড়ায় ১৫ কাঠা জমিরও মালিক এই আব্দুল মালেক।

কেএফ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh