smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

প্রেমে নারাজি: নীলা ধর্ষণ-হত্যা বিচার চাইলেন বাবা

  আরটিভি নিউজ

|  ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৯
Unhappy with love: Sapphire's father wanted a rape-murder trial
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংবাদিক সম্মেলন
সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রী নীলা রায়কে ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি। এ ঘটনায় জড়িত বখাটে যুবক মিজানুর রহমান চৌধুরীর বিচার চেয়েছেন নীলার বাবা নারায়ণ রায়।

আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এ দাবি জানান।

নীলার বাবা নারায়ণ রায় বলেন, আমি আমার মেয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যাতে আর কোনও বাবার কোল খালি না হয়। আর কোনো বখাটে যেনো মাথাচাড়া দিয়ে এমন ঘটনা ঘটাতে না পারে।

সাংবাদিক সম্মেলনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি বক্তারা বলেন, সম্প্রতি সাভারের বখাটে যুবক মিজানুর রহমান চৌধুরী স্কুলছাত্রী নীলা রায়কে ধর্ষণের পর হত্যা করেছে। খুনি মিজানসহ সব দোষী ও অপরাধীদের অনতিবিলম্বে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। যদি আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা না হয়, তবে এর বিরুদ্ধে সারাদেশে প্রতিবাদ বিক্ষোভের ডাক দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সোনালী দাস ও সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় কুমার রায়।

গতকাল বৃহস্পতিবার রাত ৮দিকে মানিকগঞ্জের সিংগাইর চারীগ্রামে অভিযান চালিয়ে বখাটে যুবক মিজানুর রহমানের বাবা-মাকে গ্রেপ্তার করে র্যা ব-৪। তবে হত্যাকাণ্ডের প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরী এখনও ধরা-ছোঁয়ার বাইরে রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাভারের ব্যাংক কলোনি এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আব্দুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)। নীলা হত্যা মামলায় আব্দুর রহমান দুই নম্বর আসামি ও নাজমুন্নাহার তিন নম্বর আসামি।
গত ২০ সেপ্টেম্বর রাতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নীলা রায় (১৪) নামের ১০ শ্রেণির স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করে বখাটে মিজানুর রহমান চৌধুরী।

পরে নিহত নীলার বাবা নারায়ণ রায় বাদী হয়ে বখাটে মিজানুর রহমানকে প্রধান আসামি ও তার বাবাকে দুই নম্বর আসামি ও মাকে তিন নম্বর আসামি এবং অজ্ঞাতনামা আরও ৩/৪ জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় হত্যা মামলা (নং-৩৮) দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
কেএফ/পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়