logo
  • ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

মিরপুরে অস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার

Two snatchers arrested in Mirpur
অস্ত্রসহ গ্রেপ্তার আরিফুল ইসলাম জয় ওরফে চাক্কু আরিফ ও জোবায়ের হোসেন, ছবি: সংগৃহীত
রাজধানীর মিরপুর-১২ নম্বর এলাকা থেকে দুই ছিনতাইকারীকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যটেলিয়ন (র‌্যাব)।  তাদের একজনের নাম- আরিফুল ইসলাম জয় ওরফে চাক্কু আরিফ, অন্যজন জোবায়ের হোসেন। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে একটি পিস্তল ও একটি চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক জানান, শুক্রবার (১১ সেপ্টেম্বর) ভোরে মিরপুর-১২ নম্বরের বেগম রোকেয়া সড়কের পাশে অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। অভিযানে ছিনতাইকারীদের কাছ থেকে একটি শুটার গান, একটি দুধারি ছোরা, একটি মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বলেন, তারা অস্ত্র দেখিয়ে সংঘবদ্ধভাবে রাজধানী মিরপুর, আমিনবাজার, বেড়িবাঁধ, রূপনগর, পল্লবী এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছিল। অস্ত্রধারী হওয়ায় সাধারণ মানুষ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পেতো না। এমনকি কেউ কোনো কথা বললেও অস্ত্র দেখিয়ে ভয়ভীতি দেখাত। তাদের বিরুদ্ধে পল্লবী, রূপনগর ও মিরপুর মডেল থানায় একাধিক মামলা রয়েছে। নিয়মিত চাকু ব্যবহার করে ছিনতাই করায় আরিফের নাম চাক্কু আরিফ নামে পরিচিতি পেয়েছে।
কেএফ/পি

RTV Drama
RTVPLUS