• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ডিএসসিসি’র ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত

আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৫
Dhaka South City Corporation
ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাভুক্ত এলাকায় অবৈধ ক্যাবলের বিরুদ্ধে ১৭তম দিনে অভিযান পরিচালনা হয়েছে।

বুধবার নগর ভবন এর চারপাশ চানখারপুল ও বঙ্গ বাজার এলাকায় অবৈধ কেবল অপসারণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় ডিএসসিসির সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বাধীন আদালত।

এ সময় ৯টি ইলেকট্রিক পোল থেকে অবৈধ ক্যাবল অপসারণ করেন। পাশাপাশি অবৈধভাবে রাস্তার উপর পার্কিং করে রাখা ২টি মোটরসাইকেল ১ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান প্রসঙ্গে মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, অবৈধ ক্যাবলের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। এছাড়াও নগর ভবনের সামনের রাস্তা থেকে মঙ্গলবা লেগুনা স্ট্যান্ডটি নগর ভবনের পূর্ব পাশে অস্থায়ীভাবে স্থানান্তর করা হয়েছে। আমরা আজ সেই এলাকাও পরিদর্শন করেছি। আগের লেগুনা স্ট্যান্ডে আজ কাউকে দাঁড়িয়ে যাত্রী ওঠা-নামা করাতে কিংবা যাত্রী নেওয়ার জন্য অবস্থান করতে দেখা যায়নি।

এদিকে ডিএসসিসি’র নিবার্হী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাজী ফয়সাসের নেতৃত্বে ১৩তম দিনে অঞ্চল-১ এর ২০ নম্বর ওয়ার্ডের ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় মশার প্রজননস্থল চিহ্নিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালত ২৩টি স্থাপনা পরিদর্শন করেন। অভিযানকালে একটি স্থাপনায় মশার লার্ভা পাওয়ায় ১টি মামলা দায়ের ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
ডেঙ্গু প্রতিরোধে একযোগে মাঠে নামছে ডিএসসিসির ৫৪ ওয়ার্ড
জাতীয় ঈদগাহে একসঙ্গে নামাজ আদায় করবেন যত মুসল্লি
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৮টায়
X
Fresh