• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

জয়ে শুরু হ্যারি কেনের টটেনহ্যামের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ আগস্ট ২০১৮, ২১:৩৭ | আপডেট : ১২ আগস্ট ২০১৮, ০৯:০১
ইংলিশ প্রিমিয়ার লিগের দল টটেনহ্যাম হটস্পার ম্যানইউয়ের মতোই জয় দিয়ে শুরু করেছে নতুন মৌসুম। 

শনিবার নিউক্যিাসলের মাঠ এসটি জেমস পার্কে ২-১ ব্যবধানে জয় পেয়েছে টটেনহাম। দলের জয়ে একটি করে গোল করেছেন ভারটনঘেন ও ডেল আলী। অন্যদিকে স্বাগতিক নিউক্যাসলের হয়ে একটি গোল পেয়েছেন হোসেলু। 

গত মৌসুমে ইংলিশ লিগ পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে থেকে শেষ করেছে টটেনহাম। এবারও প্রথম ম্যাচে জিতে ভালো কিছুর আভাস দিয়ে রাখল দলটি।

বল মাঠে গড়ানোর ৮ মিনিটেই ভারটনঘেনের গোলে এগিয়ে যায় টটেনহাম। তবে ম্যাচের ১১ মিনিটেই নিউক্যাসেলের হোসেলু গোল করলে সমতায় ফেরে স্বাগতিকরা।

প্রতিপক্ষের মাঠে লিড নিতে দেরি করেনি টটেনহাম। ১৮ মিনিটে ইংলিশ তারকা ডেলে আলীর নৈপুণ্যে ২-১ গোলে এগিয়ে যায় সফরকারীরা। শেষ পর্যন্ত আর গোল না হওয়ায় এ ব্যবধানে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে টটেনহাম।

ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৮-১৯ মৌসুম শুরু হলো শনিবার থেকেই। প্রথমদিনই মাঠে নেমেছিল বিশ্বচ্যাম্পিয়ন পল পগবার দল ম্যানচেস্টার ইউনাইটেড। যে দলের কোচ হোসে মরিনহো এবং দলটিতে রয়েছেন বেলজিয়ামের আলোচিত ফুটবলার রোমেলু লুকাকু। তবে পগবার গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

২০০৩ সালের পর এই প্রথম ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর মধ্যে নতুন মোসুমে কোনো ফুটবলারকেই নতুনকরে দলে ভেড়ায়নি টটেনহ্যাম। 

এএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়