• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সবাইকেই দায়িত্ব নিতে হবে: তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ আগস্ট ২০১৮, ১৭:০৯

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১২ রানে জয় পেয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচে হারের পর এই ম্যাচে জয়ের মাধ্যমে তিন ম্যাচের সিরিজে সমতায় ফিরেছে টাইগাররা। সেন্ট কিটসের ওই ম্যাচে প্রথম বলেই আউট হয়ে মাঠ ছাড়তে হয়েছিল তামিম ইকবালকে।

রোববার লডারহিলের সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্কে এদিন ব্যাট করতে নেমে ওপেনার লিটন দাসকে হারিয়ে শুরুতেই হোঁচট খায় বাংলাদেশ দল। তবে আরেক প্রান্তে থাকা তামিম হাল ধরেন দলের। মুশফিকুর রহিম, সৌম্য সরকারের সঙ্গে ছোট ছোট জুটি করার পর সাকিব আল হাসানের সঙ্গে ৯০ রানের জুটি গড়েন বাম-হাতি এই ব্যাটসম্যান।

--------------------------------------------------------
আরও পড়ুন : শাস্তি পেলেন রনি
-------------------------------------------------------

১৫তম ওভারের শেষ বলে ফিরে যাওয়ার আগে দলের জন্য বড় স্কোর করা ভীত গড়ে গেছেন। ৪৪ বলে ৭৪ রানের টর্নেডো ইনিংসটি উপহার দিয়ে মাঠ ছাড়ার সময় স্কোর বোর্ডে তখন রান ১৩৮।

এদিন ছয়টি চার চারটি ছক্কা হাঁকান ২৯ বছর বয়সী এই তারকা ব্যাটসম্যান। অন্যদিকে ৩৮ বলে ৬০ রান আর দুটি উইকেট নিয়ে বন্ধু সাকিব ম্যাচ সেরার লড়াইয়ে তামিমের প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেন। তবে কমেন্টেটররা বাম-হাতি এই ড্যাশিং ওপেনার কেই বেছে নেন।

ম্যাচ শেষে সাংবাদিকদের তামিম বলেন, আমরা যদি দল হিসেবে খেলতে পারি তাহলে যেকোনো দলকেই হারাতে পারি। প্রতিপক্ষ দলে যতই বিশেষজ্ঞ খেলোয়াড়র থাকুক না কেন। অবশ্যই এই ম্যাচ জেতায় আমাদের আত্মবিশ্বাসটা তাদের চেয়ে বেশি থাকবে।

দলের সবাইকেই দায়িত্ব নিতে হবে উল্লেখ করে অভিজ্ঞ এই ব্যাটসম্যান বলেন, খেলাটাই এমন। আগামীকাল (সোমবার) আবার নতুন করে সব শুরু করতে হবে। যারা ভালো খেলবে তারাই জিতবে। আমরা জিতে গেছি বলেই কালও জিতে এমনটা নয়। যার যেটা দায়িত্ব সেটা পুরোপুরি পালন করতে হবে।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
তামিমদের বিধ্বস্ত করে সুপার লিগে উড়ন্ত শুরু আবাহনীর
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
X
Fresh