• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পরিবার নিয়ে ঢাকা ছাড়লেন সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুন ২০১৮, ০৯:২৬

আফগানিস্তানের বিপক্ষে হোয়াইট ওয়াশের পর স্মৃতি ম্লান হয়েছে মেয়েদের এশিয়া কাপ জেতার মধ্য দিয়ে। তবে ভারতের দেরাদুনের বাজে পারফরম্যান্স ও সাকিব আল হাসানের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছে অনেকেই।

মালয়েশিয়া থেকে এশিয়ার সেরা দলটি সোমবার বিকেলে দেশে ফিরেছে। ঢাকায় নামার পরই চ্যাম্পিয়নদের নিয়ে যাওয়া হয় রাজধানীর একটি হোটেলে। সেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ইফতারে মেয়েদের সংবর্ধনা জানানো হয়। উপস্থিত ছিলেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কও। তড়িঘড়ি করে ইফতার সেড়েই হোটেল ত্যাগ করেন বিশ্ব সেরা অলরাউন্ডার।

রাতেই ঢাকা ছেড়ে আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন সাকিব। সঙ্গে ছিলেন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলায়না হাসান অউব্রে। সাকিবের স্ত্রী শিশিরের পরিবার আমেরিকা নিবাসী।

পারিবারিক সূত্র আরটিভি অনলাইনকে জানায়, ঈদ-উল-ফিতর উদযাপন করতেই সেখানে যাচ্ছেন সাকিবের পরিবার। সোমবার দিনগত রাত পৌনে দুইটার দিকে
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটটি ছেড়ে গেছে।

সূত্রটি আরও জানায়, শ্বশুর বাড়ীতে ঈদ উদযাপন করতে না করতে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ। আর তাই দেশে না ফিরে সরাসরি দলের সঙ্গে ক্যারিবীয় দ্বীপে যোগ দেবেন ৩১ বছর বয়সী এই তারকা।

আগামী ২৮ জুন থেকে অ্যান্টিগায় শুরু হবে তিন দিনের প্রস্তুতি ম্যাচ। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে ০৪ জুলাই থেকে।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
৪৫৫ রানের লিডে দিন শেষ করল শ্রীলঙ্কা
X
Fresh