• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আগামীকাল দেরাদুন যাচ্ছে সাকিবরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ মে ২০১৮, ২০:৩১

গতরাতে আইপিএলের ফাইনাল খেলে আজ সকালে ভারত থেকে দেশে এসে পৌছেছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। আবার আগামীকাল মঙ্গলবার ভারতের দেরাদুনের ফ্লাইট ধরবেন।

আইপিএলের ব্যস্ততা শেষে কটাদিন রেস্ট নেয়ারও সময় নেই সাকিবের। আফগানিস্তান সিরিজের জন্য ৩১ জনের প্রাথমিক দল থেকে চূড়ান্ত করা হয়েছে ১৫ জনের তালিকা।

তালিকায় থাকা সবাই প্রস্তুত হয়েছেন আসন্ন সিরিজের জন্য। সাকিব আর মুস্তাফিজ আইপিএলে থাকায় এই প্রস্তুতির অংশ হতে পারেননি দুজনের কেউই। তবে শেষ মুহূর্তে ফিটনেসের পরীক্ষা দিয়েছেন মুস্তাফিজ।

৩১ মে ইংল্যান্ডের লর্ডসে বসছে বিশ্ব একাদশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের একটি টি-টোয়েন্টি চ্যারিটি ম্যাচ। সেখানে খেলতে ইতোমধ্যে চলেও গিয়েছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। তাই দলের সাথে দেরাদুনের ফ্লাইটে চড়তে না পারলেও ইংল্যান্ড থেকে দেরাদুনে যোগ দিবেন দলের সাথে।

--------------------------------------------------------
আরও পড়ুন : সাকিব কেন অনন্য
--------------------------------------------------------

জুনের প্রথম সপ্তাহে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামীকাল সকাল ১০টায় জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে দেশ ছাড়ার কথা রয়েছে সাকিবের নেতৃত্বাধীন বাংলাদেশ দলের।

দলের সদস্যরা হলেন, সাকিব আল হাসান(অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ(সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু ও মেহেদী মিরাজ।

উল্লেখ্য, ৩, ৫ ও ৭ জুন রাত ৮:৩০ এ শুরু হবে ম্যাচগুলো।

আরও পড়ুন :

এমআর/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রিকেটে ইতিহাস লিখল গণ-অর্থায়নে খেলতে আসা ভানুয়াতু
আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক
০ রানে ৭ উইকেট, অভিষেকেই বিশ্বরেকর্ড রোহমালিয়ার
তীরে এসে তরী ডুবলো পাকিস্তানের, সিরিজে এক হাত নিউজিল্যান্ডের
X
Fresh