• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

অ্যাথলেটিকোর পরাজয়ে শিরোপার কাছে বার্সা

স্পোর্টস ডেস্ক

  ২০ এপ্রিল ২০১৮, ০৮:৫১

এ মৌসুমের লা লিগার শিরোপা বার্সার ঘরে উঠছে এটা নিশ্চিত। এবার তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো হেরে গিয়ে মেসিদের উপরকাই করে দিল। সমীকরণটা এমন দাঁড়িয়েছে শেষ পাঁচ ম্যাচের যে কোনো একটিতে জিতলেই শিরোপার মুকুট পরবে ভালভার্দের শিষ্যরা।

স্পানিশ লা লিগায় বৃহস্পতিবার সোসিয়েদাদের ঘরের মাঠে বড় ব্যবধানে হারে অ্যাথলেটিকো মাদ্রিদ। সোসিয়েদাদের কাছে ৩-০ গোলের ব্যবধানে হারে তারা।

বৃহস্পতিবার সোসিয়েদাদের মাঠ স্তাদিও মউনিসিমাল ডি অ্যানোয়েতায় আতিথেয়তা নিতে যায় পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা অ্যাথলেটিকো। ম্যাচের শুরু থেকেই দারুণ ছন্দে ছিল স্বাগতিকরা। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ান জোসের গোলে শুরুর দিকেই এগিয়ে যায় তারা। দলের পক্ষে ২৭তম মিনিটে গোলটি করেন তিনি। এরপর প্রথমার্ধে গোল করার আর সুযোগ পায়নি কোনও দল।

দ্বিতীয়ার্ধের শেষের দিকে আবারও এগিয়ে যায় সোসিয়েদাদ। ৮০তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন হুয়ানমি। আর যোগ করা সময়ে জয় সূচক এবং নিজের দ্বিতীয় গোলটি করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

এই নিয়ে শেষ চার অ্যাওয়ে ম্যাচের তিনটিতে হারা অ্যাথলেটিকো ৩৩ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। আর ৮৩ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে ভালভার্দের শিষ্যরা।

শেষ পাঁচ ম্যাচে তিন পয়েন্ট পেলেই শিরোপা ঘরে তুলবে তারা। আগামী ২৯ এপ্রিল লিগে দেপোর্তিভো লা করুনার মাঠে নিজেদের পরের ম্যাচ খেলবে কাতালান ক্লাবটি।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতিপক্ষের জালে সাবিনা-মারিয়াদের ১৯ গোল
নারী ফুটবল লিগের সূচি বদলে দিলেন সালাউদ্দিন
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
ইউরোর আগে নিষিদ্ধ হতে পারে স্পেনের ফুটবল!
X
Fresh