• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

গোল্ডকোস্টে কুস্তির সেমিতে বাংলাদেশের শিরিন

স্পোর্টস ডেস্ক
|  ১৩ এপ্রিল ২০১৮, ১৫:৩৬ | আপডেট : ১৩ এপ্রিল ২০১৮, ১৬:৩২
অস্ট্রেলিয়ার চলমান গোল্ডকোস্ট কমনওয়েলস গেমসে এখন বাংলাদেশের নামের পাশে যুক্ত হয়েছে দুটি পদক। পদক দুটিই শুটিংয়ে। এবার লাল-সবুজের হয়ে আরও একটি পদক জয়ের সম্ভাবনা জাগিয়েছেন কুস্তিগির শিরিন সুলতানা। 

শুক্রবার কারারা স্পোর্টস গ্রাউন্ডে নারীদের ৬৮ কেজি কুস্তি ডিসিপ্লিনে ৮ পয়েন্ট অর্জন করেন শিরিন। তার ক্লাসিফিকেশন পয়েন্ট ৫। এদিন তিনি কেনিয়ার লিলিয়ান এন্থিগাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেন। যদিও পরের লড়াইয়ে নাইজেরিয়ার ব্লেসিং ওবরুদুদুর কাছে হেরে যান তিনি। এই ম্যাচে কোনো পয়েন্ট না পেলেও সেমিফাইনাল নিশ্চিত হয়েছে তার। শিরিন সুলতানা ইসলামিক সলিডারি গেমসে ব্রোঞ্জ জিতেছিলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : মুস্তাফিজদের প্রশংসায় পঞ্চমুখ রোহিত শর্মা
--------------------------------------------------------

শিরিন সুলতানার সেমিফাইনালের লড়াই শুক্রবারই। বাংলাদেশ সময় রাত ৯টা ৫৪ মিনিটে সেমিফাইনালে কোর্টে নামবেন তিনি। শেষ চারে শিরিনের প্রতিপক্ষ কানাডার ড্যানিয়েলা লোপেজ। আর ফাইনালে উঠতে পারলে তার কিছু পরই সোনার পরীক্ষা।

কুস্তিতে ভাল খবর থাকলেও মেয়েদের শুটিংয়ে নেই ভাল খবর। ৫০ মিটার রাইফেল ডিসিল্পিনে ১২ ও ১৩তম হয়েছেন বাংলাদেশের দুই নারী শুটার শারমিন শিল্পা ও সুরাইয়া আকতার।

আজ মেয়েদের কুস্তিতে একটি ভাল খবর আসলেও শুটিংয়ে এসেছে হতাশার খবর। ৫০ মিটার রাইফেল ডিসিল্পিনে বাংলাদেশের দুই নারী শুটার শারমিন শিল্পা ও সুরাইয়া আকতার যথাক্রমে ১২ ও ১৩তম হয়েছেন।

আরও পড়ুন : 

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়