• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

অস্ত্রোপচারের জন্য অস্ট্রেলিয়া যাচ্ছেন নাসির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ এপ্রিল ২০১৮, ১৬:০৩

ক্রিকেটার না হলে ফুটবলারই হতেন নাসির হোসেন। এই ফুটবল যে কাল হয়ে দাঁড়াবে সেটা হয়তো বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার কখনো ভাবেননি। লিগামেন্ট ছিড়ে আপাতত মাঠ থেকে দূরে থাকতে হচ্ছে ২৬ বছর বয়সী এই তারকাকে।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন দল আবাহনী লিমিটেডের অধিনায়ক গত রোববার গিয়েছিলেন সিরাজগঞ্জে বন্ধুর বিয়েতে। বিয়ের দাওয়াতেই ডেকে আনলেন বিপদ।

খেলার এক মুহুর্তে হঠাৎই লুটিয়ে পড়লে আর খেলা হয়নি নাসিরের। স্থানীয় হাসপাতালে নেয়া হলে ডাক্তার জানায় বড় কোনো সমস্যা নয় কিন্তু পা ফুলে যায়। পরের দিনই ছুটে আসেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরীর কাছে। তিনি ম্যাগনেটিক রেসোনেন্স ইমেজিং (এমআরআই) করানোর জন্য পাঠান বেসরকারি হাসপাতাল অ্যাপোলোতে।

--------------------------------------------------------
আরও পড়ুন : কলকাতা-চেন্নাই ম্যাচ ঘিরে বাড়তি নিরাপত্তা
--------------------------------------------------------

এমআরআই রিপোর্ট পাবার পর নিশ্চিত হওয়া যায় ডান হাঁটুর লিগামেন্ট ছেড়ার ব্যাপারে। রিপোর্ট দেখে আজ মঙ্গলবার ডা. দেবাশীষ চৌধুরী বলেন, এমআরআই রিপোর্ট দেখে আমরা নিশ্চিত হলাম নাসিরের এসিএল পুরোপুরি ছিড়ে গেছে।

তিনি বলেন, আমরা সিদ্ধান্ত নিচ্ছি দ্রুত অস্ত্রোপচারের ব্যবস্থা করতে। সেক্ষেত্রে অস্ট্রেলিয়া বা থাইল্যান্ডের শল্যবিদের শরণাপন্ন হতে হবে। অস্ত্রোপচারেরর পর তাকে অন্তত ৬ মাসের বিশ্রামে থাকতে হবে।

এদিকে নাসিরের পারিবারিক সূত্রে জানা যায় অস্ট্রেলিয়া নেয়ার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে দ্রুত। এজন্য অস্ট্রেলিয়ান দূতাবাসে আবেদনও করা হয়েছে।

আরও পড়ুন :

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh