• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিরিজ শেষ মুস্তাফিজের!

স্পোর্টস ডেস্ক

  ১৫ অক্টোবর ২০১৭, ২৩:১৩

ইনজুরির কারণে প্রথম ওয়ানডেতে মাঠে নামতে পারেননি মুস্তাফিজুর রহমান। এতে দর্শক হয়েই টাইগারদের লজ্জার হার দেখতে হয়েছে বাংলাদেশ বোলিং বিস্ময়কে। আশা ছিল, তিন ম্যাচ সিরিজের বাকি ম্যাচগুলোতে খেলবেন তিনি। তবে বড় দুঃসংবাদ এই যে, সম্ভবত সিরিজে তার আর খেলা হচ্ছে না। জানালেন বাংলাদেশে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

শনিবার অনুশীলনে পা মচকে যায় মুস্তাফিজের। দলের বোলিং আক্রমণের সেরা অস্ত্রকে হারানোর কথা ভেবে বেশ হতাশ বাংলাদেশ অধিনায়ক।তিনি বলেন, ও চোট পাওয়ার পর থেকেই আমরা তা অনুমান করছিলাম। তবে আপনাদের সেভাবে জানানো হয়নি। বলতে পারেন সে আউট অব দ্য টুর্নামেন্ট!

মাশরাফি বলতে পারেন এই কারণে বলেছেন যে, এখনো কাটার মাস্টারের স্ক্যান করা হয়নি। সোমবার তার স্ক্যান করা হবে। এরপরই তাকে নিয়ে আনুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত হবে।

ম্যাশ জানান, মুস্তাফিজের অবস্থা সম্পর্কে পরে জানানো হবে। তবে এখন যে অবস্থায় তাতে মনে হচ্ছে; তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে। ও সিরিজ থেকে পুরোপুরি বাদ!

প্রথম ম্যাচে মুশফিকের অনবদ্য সেঞ্চুরি ও অন্যদের অল্প অল্প রানে ২৭৮ রানের পুঁজি পায় বাংলাদেশ। তা সত্ত্বেও হাশিম আমলা ও কুইন্টন ডি ককের জ্বালাময়ী ব্যাটিং প্রদর্শনীতে ১০ উইকেটের লজ্জার হার বরণ করে টাইগাররা।

সিরিজের এখনো রয়েছে দুটি ওয়ানডে। এরপর দক্ষিণ আফ্রিকার সঙ্গে টি-টিয়োন্টি সিরিজও খেলবে বাংলাদেশ।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
মুস্তাফিজের ২ উইকেটে জিতল চেন্নাই
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য বড় দুঃসংবাদ!
X
Fresh