• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ সফরে থাকছেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ আগস্ট ২০১৭, ১৪:৩২

বাংলাদেশ সফর সামনে রেখে প্রস্তুতি ম্যাচে ভয়াবহ বাউন্সারে ঘাড়ে আঘাত পান ডেভিড ওয়ার্নার। এতে মাঠ ছেড়ে যেতে বাধ্য হন তিনি। ফলে শঙ্কা জাগে এ হার্ডহিটার ওপেনার বাংলাদেশ সফরে আসতে পারবেন কি না? তবে সব শঙ্কা উবে গেছে। সুস্থ আছেন অস্ট্রেলিয়া সহ-অধিনায়ক।

বাংলাদেশে আসার আগে ডারউইনে ভাগাভাগি হয়ে প্রস্তুতিমূলক ম্যাচ খেলছেন অজি ক্রিকেটাররা। টাইগারদের আদলে সেখানকার কন্ডিশন তৈরি করা হয়েছে। সেই প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন (মঙ্গলবার) জশ হ্যাজেলউডের বাউন্সারে ঘাড়ে আঘাত পান ওয়ার্নার। আঘাত এতোটাই জোরালো ছিল যে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পরে উঠে সোজা চলে যান ড্রেসিং রুমে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ক্রিকেট ডটকম এইউ জানিয়েছে, ওয়ার্নারের কয়েকটি পরীক্ষা করা হয়েছে। তাতে খারাপ কিছু পাওয়া যায়নি। তার চোট গুরুতর নয়। তাকে বাংলাদেশ সফরে পাওয়া যাবে। তবে প্রস্তুতি ম্যাচটি সে আর খেলছে না। পূর্ণ বিশ্রামে রয়েছে।

অজি পেসার প্যাট কামিন্স বলেন, ডেভি সুস্থ আছে। তার আঘাত সামান্য। ওর সঙ্গে আমার কথা হয়েছে। সে সুস্থ্য আছে।

২০১৪ সালের নভেম্বরে ঘরোয়া ম্যাচে সিডনি ক্রিকেটে গ্রাউন্ডে প্রতিপক্ষ বোলারের বাউন্সারে মাথায় আঘাত পান ফিলিপ হিউজ। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে হাসপাতালে ভর্তি করা হয়। তবু শেষরক্ষা হয়নি তার। ঢোলে পড়েন মৃত্যুর কোলে। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি ক্রিকেট বিশ্ব।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শীর্ষস্থান হারালেন মোস্তাফিজ
টি-টোয়েন্টি থেকে অবসরের দিনক্ষণ জানালেন ওয়ার্নার
হেলিকপ্টারে করে এসেও দলকে জেতাতে পারলেন না ওয়ার্নার
ওয়ার্নারের বিদায়ী টেস্টে পাকিস্তানকে ধবলধোলাই
X
Fresh