• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পিসিবির মসনদে বসলেন সাংবাদিক শেঠি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ আগস্ট ২০১৭, ১০:১০

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মসনদে বসলেন নাজাম শেঠি। পিসিবির নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পেশায় সাংবাদিক এ ভদ্রলোক। বুধবার লাহোরে বোর্ড সভায় সর্বসম্মতিক্রমে পিসিবির ৩০তম চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন তিনি।

৬৯ বছরের শেঠি, শাহরিয়ার খানের স্থলাভিষিক্ত হবেন। স্বাস্থ্য ও ব্যক্তিগত কারণ দেখিয়ে নির্ধারিত মেয়াদ শেষে গেলো রোববার দায়িত্বের ব্যাটন ছেড়েছেন শাহরিয়ার।

শেঠি পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের প্রার্থী ছিলেন। তিনি মনেপ্রাণে চেয়েছিলেন পিসিবির চেয়ারম্যান হোন শেঠি।

সম্প্রতি দুর্নীতির অভিযোগ মাথায় নিয়ে প্রধানমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়িয়েছেন নওয়াজ। তবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পিসিবি চেয়ারম্যান হলেন তার মনোনীত শেঠি।

চেয়ারম্যান হওয়ায় নাজাম শেঠিকে অভিনন্দন জানিয়েছেন পাকিস্তান ক্রিকেটাররা। তার কাছে ব্যাপক প্রত্যাশাও তাদের।

দেশটির কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম বলেন, শেঠির উদ্যোগে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) চালু হয়েছে। দীর্ঘদিন ধরে এ টি-টোয়েন্টি টুর্নামেন্টের পরিকল্পনা চলছিল। তবে বাস্তবায়িত হচ্ছিল না। তার উদ্যোগেই দু'বছর ধরে সাফল্যের সঙ্গে এ টুর্নামেন্ট চলছে। তিনি বোর্ড প্রধান হলে পাকিস্তান ক্রিকেটের প্রভূত উন্নতি সাধন হবে।

ওয়াসিমের সুরেই গলা মিলিয়েছেন সাবেক পাকিস্তান অধিনায়ক রশিদ লতিফ। তিনি বলেন, শেঠি যোগ্য ও দক্ষ ক্রিকেট সংগঠক। এরই মধ্যে তিনি তা প্রমাণ করেছেন। পিসিবি চেয়ারম্যান হওয়ায় তা পাকিস্তান ক্রিকেটের জন্যই ভালো হবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী
জাতীয় পতাকা অবমাননা, নেটিজেনদের কড়া জবাব শিল্পার
X
Fresh