• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ইউএনও তারিক সালমনকে ধরে নেবার উত্তর খুঁজছে ছেলে ঈশান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জুলাই ২০১৭, ১৩:২৯

পুলিশ যাকে ধরে নিয়ে যায় সে আসলে দুষ্টু লোক! একজন শিশুর এমন ধারণা খুবই স্বাভাবিক। আর এমন ধারণা বরগুনার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)তারিক সালমনের একমাত্র ছেলে ঈশানেরও।

বয়স পাঁচ বছর ছুঁই-ছুঁই। কয়েকদিন আগে টিভি পর্দায় বাবাকে পুলিশ ধরে নেয়ার দৃশ্য দেখে তার মনে প্রশ্ন দেখা দিয়েছে। সে তার মা তনুকে প্রশ্ন করেছে, ‘আমার বাবাকে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে কেন? বাবা কি দুষ্টু?’। এ প্রশ্নের জবাব মায়ের উত্তর কী হতে পারে? শিশু সন্তানের প্রশ্নের এ জবাব মা দিতে পারেনি। আর এ প্রশ্নটি সালমনের মনেও দাগ কেটেছে। এ বিষয়ে সোমবার সকালে তিনি ফেসবুকে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন।

এতে ইউএনও সালমন লিখেছেন-

ওর নাম রেখেছি 'তরুণ ঈশান'। নজরুলের কবিতা থেকে। আমার একমাত্র সন্তান। বয়স পাঁচ ছুঁই-ছুঁই। সে একটা প্রশ্ন করেছে তার মাকে। সেই প্রশ্নের উত্তর এখনো পায়নি সে। টিভিপর্দায় সে দেখেছে যে তার বাবাকে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। সে জানে, পুলিশ দুষ্টু লোকদেরই ধরে শুধু (কারণ সে মাঝে-মধ্যে 'ক্রাইম পেট্রল' দেখে সনি আট চ্যানেলে)।

ঈশান জিজ্ঞাসা করেছে তার মাকে, ‘আমার বাবাকে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে কেন? বাবা কি দুষ্টু?।’ তনু, আমার স্ত্রী, এই প্রশ্নটির জবাব দিতে পারেনি তার ছেলেকে এখনো।

এই প্রশ্নের উত্তরটি আমরা খুঁজছি।

আর/সি

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকিট ছাড়া পার্কে ৫ শিশু, কান ধরে দাঁড় করিয়ে রাখলেন ইউএনও
সুনামগঞ্জে ইউএনওসহ ৪ জনের বিরুদ্ধে মামলা 
সেই ইউএনও’র বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার সুপারিশ
আপত্তিকর ভিডিও ছড়িয়ে ইউএনওকে হুমকি, আনসার সদস্য কারাগারে
X
Fresh