• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

একটি মহলের সঙ্গে আঁতাত করে সুবিধা নিচ্ছে প্রশাসন: আইভী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ এপ্রিল ২০১৮, ২০:৪৬ | আপডেট : ০৫ এপ্রিল ২০১৮, ২১:০৭
নারায়ণগঞ্জ প্রশাসনের কর্তা হয়ে নিরপেক্ষ না থেকে একটি বিশেষ মহলের সঙ্গে আঁতাত করে নানা ধরনের সুবিধা নিচ্ছে প্রশাসনের লোকজন।

বললেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। 

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের উদ্যোগে দুই দিনব্যাপী শিশু ও নারী উন্নয়ন বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী দিনে এসব কথা বলেন তিনি।
--------------------------------------------------------
আরও পড়ুন : দুই সিটির মনোনয়নপত্র বিক্রি করেছে বিএনপি
--------------------------------------------------------

মেয়র আইভী বলেন, প্রধানমন্ত্রী নিশ্চয়ই কাউকে বলে দেননি নারায়ণগঞ্জ গিয়ে অবৈধ স্ট্যান্ড বসাও। এখানে যারাই আসছে তারাই সেসব কাজ করছে। অনেক সাংবাদিক এ ব্যাপারে লিখছেন না। জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার কী করছেন তাও লিখেন না সাংবাদিকরা।

তিনি বলেন, শহরের অনেক স্থানে স্ট্যান্ড বসানো হয়েছে। অনেক গাড়ি রাস্তার ওপর রাখা হচ্ছে। ওসব গাড়িতে এমপির নাম লেখা। কিন্তু এসব নিয়ে কেউ প্রতিবাদ করছে না। এসব পরিবহন ও স্ট্যান্ডের কারণে শহরে যানজট হচ্ছে। কোন ব্যক্তি বিশেষের নাম ব্যবহার করে পরিবহন দিয়ে সড়ক দখল করা রোধ করতে হবে। মানুষকে জাগাতে সাংবাদিকদের দায়িত্ব বেশি। সাংবাদিকদের পজেটিভ যেমন লেখা উচিত তেমনি নেগেটিভ নিউজও লেখা উচিত।

ফুটপাতে হকার বসানো নিয়ে আইভী বলেন, আমি নারায়ণগঞ্জ শহরকে হকারমুক্ত করার ঘোষণা দেই নাই। আমি বলেছি বঙ্গবন্ধু সড়কে হকার বসবে না। অন্য সড়কে কিন্তু ঠিকই হকার বসছে। যদিও আমি ছয়শ' হকারের জন্য মার্কেট করেছি।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জ শহরে অনেকের অবৈধ স্ট্যান্ডসহ অনেক কিছুই আছে। তা নিয়ে লিখতে হবে। কিন্তু এর বিরুদ্ধে অনেক সাংবাদিক লিখছেন না। অনেক সাংবাদিক ভয় পান তাই লিখেন না। কিংবা লেখার শক্তি নাই।

তিনি বলেন, একজন নারী হয়েও প্রতিবাদ করে যাচ্ছি। অথচ বিষয়টি এমন না যে আপনাদের কোনো সমস্যা হয়েছে কিন্তু মেয়র আসেনি। আমি সবসময় আছি। ভয়ে চুপচাপ থাকা ঠিক না। ভবিষ্যতে আপনাদের কাছে না পেলে আর প্রতিবাদ করবো না।

আরও পড়ুন :

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়