• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

এই সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জুন ২০১৮, ০৮:৪৬ | আপডেট : ২২ জুন ২০১৮, ০৮:৫৪
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

‘যতক্ষণ শ্বাস, ততক্ষণ আশ’। মৃত্যুর পূর্বমুহূর্ত পর্যন্ত মানুষ আশা করে। অতএব গত সপ্তাহে মেষ রাশির যেসব যুবকের বিয়ে হয়নি, তারা দ্বিধান্বিত না হয়ে আশান্বিত হন। আর রাত জেগে জেগে ফেসবুকে মেয়েদের সঙ্গে রঙ্গে-ঢঙ্গে রসালাপ করার সুযোগ তো বহাল থাকছেই। চালিয়ে যান গুরু। প্রিন্টের যুগের কথা ছিল, একবারে না পারিলে দেখ শতবার। আর অনলাইনের যুগে, একবারে না পারিলে দেখ সহস্রবার।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

এই সপ্তাহে আপনার জীবনে সদ্য শেষ হওয়া ঊনত্রিশটি রোজার রেশ না থাকলেও ঈদ-উল ফিতরের রেশ থাকবে। নিজের ও পরের মায়ের হাতের খাসির মাংস রান্না খেয়ে খেয়ে আপনার অবস্থা এমন হবে যে এতদিন যারা আপনাকে ছাগল বলে ডাকতেন, তারা আপনাকে খাসি বলে ডাকবেন। এতে আপনি রাগান্বিত না হয়ে পুলকিত হবেন। বিষয়টা আপনার কাছের লোকদের জন্য বেশ ইতিবাচক।

মিথুন (২২ মে-২১ জুন)

মিথ্যুক আর কিপটে বলে বন্ধু মহলে পরিচিত আপনি। কারণ তাদের পেছনে অর্থব্যয়ের ভয়ে টাকা-পয়সার ক্ষেত্রে প্রায়ই আপনাকে মিথ্যা বলতে হয়। কিন্তু এই সপ্তাহে আপনার এই বদনাম ঘুচবে। কারণ রাশিয়ায় চলমান বিশ্বকাপ আপনাকে নিঃস্ব করে হলেও আপনার এই বদনাম ঘোচাবে। ভাবছেন কীভাবে। নিজের দলের খেলায় বাজিতে হেরে মাল্লু ছাড়তেই হবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

কর্কট বলেই হয়ত আপনি আর্জেন্টিনার সাপোর্টার। সবসময় মেসিকে নিয়ে নিয়ে একটু বেশিই গলাবাজি করেন। ভাববেন না আমি ব্রাজিলের সাপোর্টার বলে একথা বলছি। মজার ব্যাপার মেসি তার ভক্তদের হতাশ না করলেও আপনি বাবা-মাকে হতাশ করবেন বেশি মেসি-চর্চা আর সময় খরচ করে। অবস্থাটা এমন হতে পারে আপনাকে সবাই এড়িয়ে চলবে। কিন্তু মনে রাখবেন পরাজয়ে যেমন বীর ডরে না, তেমনি ডরে না পরের ভয়ে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

৮ নম্বর বিপদ সংকেত! ৯ নম্বর বিপদ সংকেত!! ১০ নম্বর বিপদ সংকেত!!! এরপর… আর নেই যে, থাকতে দিতেই হতো। এই বিপদ সংকেত সিংহ-সিংহীদের জন্য নয়। তাদের কাছের মানুষদের জন্য। এই রাশির জাতক-জাতিকাদের তর্জন-গর্জন সিংহের চেয়েও বেশি মাত্রার হবে। পান থেকে চুন খসা লাগবে না পানের দিকে তাকালেই জীবন-মরণের মাঝামাঝি গিয়ে পড়তে হবে। তাই সিংহ-সিংহীদের বলছি, প্লিজ নিজেকে প্রাণী ভাবার পাশাপাশি মানুষও ভাববেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির ছেলেরা মেয়েদের মতো সবসময় প্যানপ্যান-ঘ্যানঘ্যান করে একথা সবাই জানে। তবু বলতে হচ্ছে কারণ এই সপ্তাহে নিজ দলের খারাপ পারফরম্যান্সে কেউ কেউ কান্নাকাটি করবে। তবে এক্ষেত্রে যারা ব্যর্থ হবেন, তারা কমপক্ষে দুদিন বাসাবাড়ির বাইরে বের হবেন না। আর মেয়েদের অবস্থা তো আরও করুণ হবে। বিষয়টা নিয়ে আর কিছু না বলতে চাই, না ভাবতে চাই।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

তুলা রাশির মানুষের মন নরম হলেও ফুটবল দল সমর্থনের বিষয়ে পাথর-কঠিন। ছাড় দেয়ার মানসিকতা তো নেই-ই, মাঝেমাঝে হারিয়ে ফেলেন মানবিকতা বোধও। নিজের দল ও দলের তারকাদের নিয়ে বাড়াবাড়ি এই সপ্তাহে মারামারির পর্যায়ে পৌঁছাবে। তাই অন্যদের বলছি এই সপ্তাহে বিশ্বকাপ নিয়ে কারও সঙ্গে কথা বলার আগে তিনি কোন দলের সাপোর্টার, তা জানার চেয়ে বেশি জরুরি তার রাশি তুলা কিনা?

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

স্বাভাবিক বিষয় অস্বাভাবিক ভাবে ভাবা বৃশ্চিকদের একটা সহজাত বৈশিষ্ট্য। এ নিয়ে দ্বিমত পোষণ করেন না তারাও। এটা আরও অনেক বেশি বাড়বে এই সপ্তাহে। কাছের দূরের সবাইকেই দেখবেন সন্দেহের দৃষ্টি ও দৃষ্টিভঙ্গিতে। লোকে বলে, সন্দেহ মন-দেহ দুটোর জন্যই মারাত্মক ক্ষতিকারক। তাই যতই মৌজ-মাস্তি করেন না কেন স্বস্তি পাবেন না একটুও।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক-জাতিকাদের ঈদের আনন্দ মাটি করে দিয়ে ফুটবল বিশ্বকাপ। ইতোমধ্যে কারও সঙ্গে বাকবিতণ্ডা, কারও সঙ্গে হাত-বিতণ্ডাও হয়ে গেছে তাদের। যায় দিন ভালো, আসে দিন খারাপ। তার মানে বিশ্বকাপ শেষ হওয়ার আগে আপনার জীবনের আরও অনেক কিছুই শেষ করে দেবে। এমন বিচ্ছেদ-বিভেদের ঘটনা ঘটতে পারে গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ডের মধ্যেও।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বিশ্বকাপে বিশ্ব কাঁপে। বিশ্বময় বিশ্বকাপের উত্তেজনা। তাই সঙ্গত কারণেই মকর রাশির জাতক-জাতিকাদের মগজ আর মনের বেশির ভাগ জায়গা দখল করে নিয়েছে এই বিশ্বকাপ। যতক্ষণ জেগে থাকবে ততক্ষণ মকর রাশিধারীরা বকর বকর তো করবেই, এমনকি এ তারা থেকে মুক্তি পাবে না ঘুমের মধ্যেও। পরের দিনের খেলা স্বপ্নে আগের রাতেই দেখে ফেলবেন তারা। উল্লেখ করার মতো বিষয় হলো বাস্তবে তাদের স্বপ্নের উল্টোটা ঘটবে ।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির মানুষ এমনিতেই একটু বেশি টিভি দেখেন। টিভির পর্দায় সারাক্ষণ চোখ রেখে দৃষ্টিশক্তির কিছুটা হারিয়ে চশমা নিয়েছেন, তবু বিরাম নেই চোখের। মেয়েরা তো ভারতীয় সিরিয়ালগুলোর একটাও বাদ দেয় না। সারা বছর যাদের এমন অবস্থা, ঈদের সময় তাদের অবস্থা কী ভাবেন। কারণ ভারতীয় সিরিয়ালগুলোর সঙ্গে যুক্ত হয়েছে ঈদের অনুষ্ঠানমালা।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মীন রাশির মানুষ মিনমিনে স্বভাবের হয়- এটা সবাই জানে। কিন্তু এই সপ্তাহে দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন রূপ। চ্যাঁচানো-প্যাঁচানো কথা দিয়ে নাজেহাল করে ছাড়বে সবাইকে। যাদের মাথায় বোমা মারলেও মুখ থেকে কথা বের হয় না, তাদের এই হঠাৎ পরিবর্তনের সঙ্গে তাল মেলাতে পারবেন না কাছের মানুষেরা। এদিকে আবার ফুটবল বিশ্বকাপ চলছে। হতে পারে ভালো মন্দ অনেক কিছুই। যেকোনো কিছুর জন্যই আমাদের প্রস্তুত থাকতে হবে।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য

কে/কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়