• ঢাকা মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার সঙ্গেই থাকছেন নিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৪ | আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২২:২৫
ফাইল ছবি
মার্কিন গায়ক নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র। সম্প্রতি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ভারতে তাদের বাগদান হয়েছে।

শোনা যাচ্ছে, আগামী বছরের সেপ্টেম্বরে বিয়ে করবেন প্রিয়াঙ্কা-নিক। তারা এখন নিউ ইয়র্কে রয়েছেন। ভারতের একটি গণমাধ্যমের খবরে বলা হয়, প্রিয়াঙ্কার নিউ ইয়র্কের বাড়িতেই এবার একসঙ্গে দেখা গেলো দুই তারকাকে। প্রিয়াঙ্কার বাড়িতে নিক বসবাস করছেন কিনা এমন গুঞ্জন কিছুদিন ধরেই চলছে।

প্রিয়াঙ্কার বাড়িতে ফ্লোরাল স্কার্টের সঙ্গে হলুদ এবং কালো জ্যাকেটে দেখা যায় তাকে। অন্যদিকে কালো টিশার্ট, কমলা রঙের প্যান্টের সঙ্গে হলুদ জ্যাকেট পরেছিলেন নিক। এ সময় ফটোসাংবাদিকরাও নাকি তাদের ছবি তোলায় ব্যস্ত হয়ে ওঠেন।

ভারতে প্রিয়াঙ্কার সঙ্গে বাগদানের পর বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাসকে নিয়েই মুম্বাই ছাড়েন নিক। এরপর মেক্সিকোতে নিকের এক আত্মীয়ের বাড়িতে একসঙ্গে দেখা যায় নিক-প্রিয়াঙ্কাকে।

এদিকে ‘ভারত’ সিনেমায় অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত সরে দাঁড়ান প্রিয়াঙ্কা। এই সিনেমার মাধ্যমে প্রায় এক যুগ পর জুটি হতে যাচ্ছিলেন সালমান-প্রিয়াঙ্কা। সিনেমাটি ছেড়ে দেয়ায় ভীষণ চটে গিয়েছিলেন সালমান। তবে বিষয়টি সালমান জানান, প্রিয়াঙ্কার উপর তার কোনও রাগ নেই। প্রিয়াঙ্কার আর ‘ভারত’-এ থাকা হলো না, এটাই দুঃখের।

তবে পারিশ্রমিক কম দিতে চাওয়ার কারণেই সিনেমাটি ছেড়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা এমন খবরও গণমাধ্যমে এসেছে।

আরও পড়ুন :

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়