• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঈদের নাটকে জুটি অপূর্ব-স্নিগ্ধা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মে ২০১৮, ১৭:৩২
'কখনো হয় না ফেরা' নাটকের একটি দৃশ্যে অপূর্ব-স্নিগ্ধা

ঈদ নাটকের শুটিং নিয়ে নাটক পাড়ায় ব্যস্ততা বেড়েই চলেছে। দর্শকদের ঈদের আনন্দে ভাসাতে রোজা রেখেও তারকারা দিনরাত শুটিং করছেন।

ঈদকে উপলক্ষ্য করে জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও স্নিগ্ধা মোমিন জুটি বেঁধে নতুন একটি নাটকে কাজ করছেন। ‘কখনো হয় না ফেরা’ শিরোনামে নাটকটির চিত্রনাট্য করেছেন প্রসূন রহমান। পরিচালনায় আছেন বি ইউ শুভ।

গল্পে দেখা যাবে, বিদেশ ফেরত অপূর্ব দেশে বেড়াতে আসেন। দীর্ঘদিন ধরেই পরিবার থেকে তাকে বিয়ের কথা বলা হচ্ছে। কিন্তু কিছুতেই অপূর্ব বিয়ে করতে রাজি নয় এবং কোনো মেয়েকেই তার পছন্দ হয় না। একটা সময় অপূর্ব মফস্বল শহরে তার বোনের বাসায় বেড়াতে যায়। সেখানে গিয়ে স্নিগ্ধাকে তার ভালো লেগে যায়। স্নিগ্ধাকে বিয়ে করতে চাইলেও সে রাজি হয় না। কেন রাজি হয় না কিংবা শেষ পর্যন্ত কী পরিণতি হয় তা জানার জন্য ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।
--------------------------------------------------------
আরও পড়ুন : বিমানে বসে আপ্লুত প্রিয়াঙ্কা
--------------------------------------------------------

নাটকটির ব্যাপারে স্নিগ্ধা মোমিন আরটিভি অনলাইনকে বলেন, ‘এবারের ঈদে বেশ কয়েকটি নাটকে কাজ করছি। ‘কখনো হয় না ফেরা’ নাটকটি তার মধ্যে অন্যতম। আমার খুব পছন্দের একজন অভিনেতা অপূর্ব ভাইয়ের বিপরীতে অভিনয় করছি। এটা অপূর্ব ভাইয়ের সঙ্গে আমার তৃতীয় নাটক। দর্শকরা ভিন্নতা পাবেন বলে আমার বিশ্বাস।’

নির্মাতা বি ইউ শুভ বলেন, ‘গতকাল (বৃহস্পতিবার) থেকে নারায়ণগঞ্জের রূপপুরে নাটকটির শুটিং করছি। এই মুহূর্তে (শুক্রবার বিকেল) বৃষ্টির কারণে শুটিং বন্ধ আছে। তবে আউটডোরের বেশির ভাগ কাজ শেষ। একটি সিক্যুয়েন্স বাকি। এরপর ইনডোরে কিছু কাজ আছে। রাতের মধ্যেই শুটিং শেষ হয়ে যাবে। আসছে ঈদ-উল-ফিতরে নাটকটি যেকোনো একটি বেসরকারি টেলিভিশনে দেখানো হবে।’

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh