• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নতুন প্রেমে সালমান

বিনোদন ডেস্ক

  ২৫ মে ২০১৮, ১৬:৩৪

নতুন প্রেমে মজেছেন সুপারস্টার সালমান খান। তার এই নতুন প্রেমিকা হলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সম্প্রতি জ্যাকুলিনের লাল শিফনের শাড়ি পরা একটি ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন ‘বডিগার্ড’ অভিনেতা।। আর এই ছবি পোস্ট করার পর থেকেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

ভারতের গণমাধ্যমে বলা হচ্ছে, ক্যাটরিনা, লুলিয়া এখন অতীত। নতুন নায়িকার প্রেমে পাগল সালমান। এছাড়া সোনম কাপুরের বিয়েতে জ্যাকুলিন এবং সালমান একসঙ্গে এন্ট্রি নিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন। এখন নাকি বলিউডের নতুন লাভবার্ডস সালমান-জ্যাকুলিন।
--------------------------------------------------------
আরও পড়ুন : রাজ-শুভশ্রী কী হানিমুনে গেলেন?
--------------------------------------------------------

জানা গেছে, ‘রেস থ্রি’র শুটিং ফ্লোরে জ্যাকুলিনের একটি ছবি শেয়ার করেন সালমান। ছবিটি নিঃসন্দেহে সুন্দর। তাইতো নিমেষে ভাইরাল হয় এটি। তবে ভাইরাল হওয়ার আরেকটি কারণ হলো সালমান নিজেই ছবিটি ট্যুইট করে ক্যাপশনে লিখেছেন, ‘কী মিষ্টি লাগছে জ্যাকুলিনকে!’

এদিকে সম্প্রতি লুলিয়ার একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে নানা আলোচনা হচ্ছে। সঠিক মানুষকে খুঁজে নিতে ব্যর্থ হয়েছেন। এমন পোস্ট করেছিলেন লুলিয়া। গুঞ্জন শোনা যায়, সোনমের বিয়েতে জ্যাকুলিনের সঙ্গে সালমানের ঘনিষ্ঠতা লুলিয়ার পছন্দ হয়নি। তাইতো প্রেমের ব্যর্থতা সংক্রান্ত স্ট্যাটাস দিয়ে বসেন এই রোমালিয়ান সুন্দরী।

এদিকে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ের সময় সাবেক প্রেমিকা ক্যাটরিনার সঙ্গে সালমানের ঘনিষ্ঠতা নিয়েও বেশ আলোচনা হয়। তবে শেষ পর্যন্ত জ্যাকুলিনের সঙ্গেই প্রেমের তরী ভাসাচ্ছেন ভাইজান। এই গুঞ্জন সবার মুখে মুখে।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
কথা রাখতে ক্যানসারজয়ী ভক্তের কাছে ছুটে গেলেন সালমান
X
Fresh