• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

রাজ-শুভশ্রী কী হানিমুনে গেলেন?

বিনোদন ডেস্ক
|  ২৫ মে ২০১৮, ১৬:৩৮ | আপডেট : ২৫ মে ২০১৮, ১৭:২৯
ছবি: সংগৃহীত
সদ্য বিয়ে করেছেন টালিউড পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী।  বিয়ের পর গতকাল বৃহস্পতিবার কলকাতা ছাড়লেন এই নবদম্পতি। বিমান কর্তৃপক্ষের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানানো হয়।

কার্ড, কেক, চকোলেট দিয়ে অভ্যর্থনা জানানো হয় এই নবদম্পতিকে। ইনস্টাগ্রামে সেই ছবি এবং ভিডিও শেয়ার করে পাল্টা শুভেচ্ছা জানিয়েছেন রাজ-শুভশ্রী। তাদের কলকাতা ছাড়ার বিষয়টি নিয়ে কৌতুহল অনেকের। তবে কী হানিমুনে পাড়ি জমালেন রাজ-শুভশ্রী?

--------------------------------------------------------
আরও পড়ুন : বিমানে বসে আপ্লুত প্রিয়াঙ্কা
--------------------------------------------------------

এদিকে বিয়ের ছুটি কাটিয়ে সিনেমার শুটিংয়ে ফেরার কথা ছিল পরিচালক রাজ চক্রবর্তীর। ‘কাঠমুণ্ডু টু কম্বোডিয়া’ নামের এই ছবিটিতে যিশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষের অভিনয় করার কথা। নায়িকা হিসেবে শুভশ্রী ও তনুশ্রী।

কিন্তু ছবিটি থেকে সরে দাঁড়ান অভিনেতা যিশু।  এরপর সোহমও ছবিটি থেকে সরে যান। ফলে স্থগিত হয়ে যায় এই ছবির কাজ। রাজের এই দুঃসময়ে পাশে আছেন স্ত্রী শুভশ্রী।

শোনা যাচ্ছে, সিনেমার কাজের ব্যাপারেই কলকাতা ছেড়েছেন রাজ-শুভশ্রী। তবে ছবির ব্যাপারে এখনই বিস্তারিত বলতে নারাজ। এই সফরে কাজের পাশাপাশি মধুচন্দ্রিমাও উদযাপন করবেন নবদম্পতি।

তবে কাজ শেষ করে পুরোদমে অবসর যাপনের জন্য পরবর্তীতে সময় ঠিক করে নেবেন রাজ-শুভশ্রী। এখন আপাতত কাজটাই উদযাপন করতে চান এই দুই তারকা।

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়