• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আরটিভিতে ‘ভালবাসার চাদর’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মে ২০১৮, ১৬:১৯
নাটকের দৃশ্যে রিয়াজ ও ভাবনা

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ফ্রাইডে নাইট স্পেশাল ড্রামা হিসেবে ১১ মে, শুক্রবার রাত ৮টায় প্রচারিত হবে একক নাটক ‘ভালোবাসার চাদর’। জাকির হোসেন উজ্জ্বলের রচনা ও নোমান খানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন রিয়াজ, ভাবনা, সৈয়দ হাসান ইমাম প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে- পারিবারিক চাপে এক প্রকার বিয়ে করতে বাধ্য হয় সিহাব আর শান্তা। একটি প্রাইভেট কোম্পানিতে ভালো একটা চাকরি করে সিহাব। অফিসের বস রায়হান সাহেব শুরু থেকেই পছন্দ করেন সিহাবকে। শান্তা তারই মেয়ে। তার পক্ষ থেকে যখন প্রস্তাবটা আসে ফিরিয়ে দেয়ার কোনো উপায় থাকে না।

অন্যদিকে শান্তা খুবই আধুনিক, উচ্চাভিলাষী এবং একরোখা টাইপের মেয়ে। বাবার পছন্দে সিহাবকে বিয়ে করলেও সে আসলে এখনই বিয়ে করতে চায়নি। শান্তা চেয়েছিল সে নিজের মতো করে পছন্দ করে কাউকে বিয়ে করবে।

সিহাবকে তার সেরকম স্মার্ট বা আধুনিক মনে হয়নি। পছন্দও হয়নি। তাই বাসর রাতেই স্বামীকে জানিয়ে দিয়ে স্পষ্ট বলে দেয়, ওর পক্ষে সিহাবের সঙ্গে সংসার করা সম্ভব না। সিহাব যেন ওকে ডিভোর্স দিয়ে দেয়।

নিজের স্ত্রীর কাছ থেকে এমন কথা শুনে বিষয়টা মেনে নিতে কষ্ট হয় সিহাবের। প্রচণ্ড রাগ উঠে ওর। এমন মেয়ের সঙ্গে সংসার করার প্রশ্নই ওঠে না। কিন্তু চাকরির সমস্যা হবে ভেবে সে নিজ থেকে ডিভোর্স দিতে চায় না। সে চায় শান্তাই যেন ওকে ডিভোর্স দেয় যাতে ওর বাবা কিছু বলতে না পারে।

অন্যদিকে শান্তাও চায় বাবা-মার কাছে ভালো থাকতে। সিহাবই যেন তাকে ডিভোর্স দেয়। এরপর শুরু হয় দুজনের সাথে দুজনের শত্রুতা। নাটকের গল্প মোড় নেয় অন্যদিকে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ন্যক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চান রিয়াজ 
নিপুণের চামচা হয়ে গেছে রিয়াজ : নানা শাহ
তারকাশূন্য শিল্পী সমিতির বনভোজন, সদস্যপদ ঘিরে ক্ষোভ
বাংলাদেশি রিয়াজের সঙ্গে মালয়েশিয়ান তরুণীর বিয়ে 
X
Fresh