• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

সাহসী মেয়ে জুঁই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ এপ্রিল ২০১৮, ১৮:২৫
ছবিতে পুনম হাসান জুঁই

শোবিজপাড়ায় পরিচিতি পান বিজ্ঞাপনের মডেল হয়ে। পরবর্তীতে টিভি নাটকে অভিনয় করে নজর কেড়েছেন। এখন ব্যস্ত আছেন খণ্ড নাটক ও ধারাবাহিক নিয়ে। তিনি পুনম হাসান জুঁই। ২০১০ সালে মিডিয়ায় পথচলা শুরু করেন।

কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘নূরজাহান’অবলম্বনে ধারাবাহিক নাটক ‘নূরজাহান’-এ নাম ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হন। এরপর বেশ কয়েকটি একক নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকে অভিনয় করেন তিনি।

এবার নতুন একটি মেগা ধারাবাহিক নাটকের মূল চরিত্রে অভিনয় করছেন বলে জানান তিনি।

জুঁই বলেন, ‘পয়লা বৈশাখ থেকে আমার অভিনীত নতুন একটি মেগা ধারাবাহিক প্রচার শুরু হয়েছে দীপ্ত টিভিতে। নাম ‘ওরা থাকে ওধারে’। একটি সাহসী মেয়ের গল্প নিয়ে নাটকটি নির্মিত। আমার চরিত্রের নাম তাফু। সপ্তাহের প্রতি শনি হতে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা এবং রাত আটটা ৩০ মিনিটে প্রচার হচ্ছে এই মেগাধারাবাহিক নাটকটি। এটি যৌথভাবে পরিচালনা করছেন হাবীব মাসুদ ও ফিরোজ কবীর ডলার। লিখেছেন আহমেদ খান হীরক।’

এই নাটক ছাড়াও ‘সোনার শেকল’শিরোনামের আরও একটি ধারাবাহিকে অভিনয় করছেন জুঁই। সৈয়দ শাকিলের পরিচালনায় নাটকটি প্রচার হচ্ছে এটিএন বাংলায়। এমনটাই জানালেন এই অভিনেত্রী।

তিনি বলেন, ‘ভিন্ন ধাঁচের গল্পের নাটকে অভিনয় করতে চাই। সেই চ্যালেঞ্জিং নিয়েই কাজ করছি। অভিনয় গুণে দর্শকের মন জয় করতে চাই।’

জুঁই অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ময়না টিয়া, না সজনী, নিবেদিতা, লাভ স্টোরি পার্ট টু, বিন্দু বিসর্গ, জমজ টু, ৭১-এর পুতুল, উজান গাঙের নাইয়া। এছাড়া প্রত্যয় খানের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh