• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

জয়ার নতুন খবর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ মার্চ ২০১৮, ১৭:৪৫ | আপডেট : ২১ মার্চ ২০১৮, ১৮:২১
ছবি : সংগৃহীত
অভিনয় নৈপুণ্যে বাংলাদেশ ও ভারতে তুমুল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলায় চলচ্চিত্র অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এবার নতুন দুটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। এর মধ্যে ‘ক্রিসক্রস’ ছবিটি পরিচালনা করবেন বিরসা দাশগুপ্ত।

স্মরণজিৎ চক্রবর্তীর উপন্যাস অবলম্বনে নির্মিত হবে ছবিটি। এর আগে গল্প হলেও সত্যি, অভিশপ্ত নাইটি, জানি দেখা হবে সিনেমাগুলোর পরিচালনা করে পরিচিতি পেয়েছেন নির্মাতা বিরসা দাশগুপ্ত।

এবার নতুন ছবির কাজ শুরু করেছেন এই নির্মাতা। মঙ্গলবার (২০ মার্চ) শুরু হয়েছে সিনেমাটির শুটিং। ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক প্রীতম।

--------------------------------------------------------
আরও পড়ুন: জোভান-সাফার ‘জন্ম’ (ভিডিও)
--------------------------------------------------------

শুরুর দিকে কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে ছবিটিতে অভিনয়ের জন্য ভাবা হয়েছিল। পরিচালক বিরসা দাশগুপ্ত ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘চিত্রনাট্য প্রাথমিক পর্যায়ে যা ছিল, তার চেয়ে অনেক বদল করা হয়েছে। স্বস্তিকার সঙ্গে কথা হবার পরে ওই চরিত্রটা বহুবার রিওয়ার্ক করি।’

তিনি আরও বলেন, ‘চরিত্র ফাইনাল হবার পরে জয়াকে ছবির প্রস্তাব দেয়া হয়। এখন জয়াকে নিয়েই ছবিটির কাজ শুরু করছি। আশা করি ভালো একটি ছবি হবে।’

এদিকে জয়া আহসান আরেকটি নতুন ছবিতে অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত করেছেন। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘কণ্ঠ’ ছবিতে অভিনয় করবেন জয়া।

ছবিটিতে পরিচালক নিজেও অভিনয় করবেন। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম। আগামী ১০ এপ্রিল পর্যন্ত কলকাতার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হবে।

আরও পড়ুন:

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়