• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন ওমর সানী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মার্চ ২০১৮, ১৯:৩৫
ছবি : সংগৃহীত

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ওমর সানী এখন শঙ্কামুক্ত। বুধবার বিকেলে তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। এসময় ওমর সানীর সাথে ছিলেন তার স্ত্রী মৌসুমী ও ছেলে ফারদিন।

গত সোমবার সকালে অসুস্থ হয়ে পড়লে চেকআপের জন্য হাসপাতালে যান ওমর সানী। ওই সময় চিকিৎসকের পরামর্শে ওমর সানীকে হাসপাতালে ভর্তি করা হয়। তার হার্টে চারটি ব্লক ধরা পড়ে। অস্ত্রোপচারের মাধ্যমে সেদিন রাতেই তার হার্টের রক্তনালিতে রিং পরানো হয়।

নিজের ফেসবুকে এক ভিডিওবার্তায় ওমর সানী বলেন, ‘হয়তো অনেক বড় বিপদ হতে পারত। আমি তাড়াতাড়ি আপনাদের মাঝে ফিরে আসব, কাজ শুরু করব ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করেছেন। আরও দোয়া করবেন। আমার দুই সন্তান আর স্ত্রীর জন্যও আপনাদের কাছ দোয়া চাই।’

--------------------------------------------------------
আরও পড়ুন: জয় বাংলা কনসার্টে মেতেছে আর্মি স্টেডিয়াম
--------------------------------------------------------

ওমর সানীর পারিবারিক সূত্র থেকে জানা গেছে, ওমর সানীকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। রিং পরানোয় এখন শঙ্কামুক্ত আছেন ওমর সানী।

আরও ভালো চিকিৎসার জন্য ওমর সানীকে বিদেশে নেয়ার কথা ভাবছে ওমর সানীর পরিবার। এদিকে হাসপাতালে ওমর সানীকে দেখতে অনেকেই ছুটে যান। যারা তাকে দেখতে গিয়েছেন তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওমর সানী।

একই সাথে সবার কাছে দোয়া চেয়েছেন এই জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা। পুরোপুরি সুস্থ হয়ে তিনি দ্রুত কাজে ফিরতে চান বলেও জানান।

আরও পড়ুন:

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ভালো নেই ওমর সানী
‘ডেডবডি’র ট্রেলারেই উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
ঝড়ে লণ্ডভণ্ড ওমর সানীর ‘চাপওয়ালা’
মুক্তির অনুমতি পেল ‘ডেডবডি’
X
Fresh