• ঢাকা রোববার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫

রাজের বিয়েতে মুখ খুললেন মিমি

বিনোদন ডেস্ক
|  ০৭ মার্চ ২০১৮, ১৩:১৯ | আপডেট : ০৭ মার্চ ২০১৮, ১৩:২৬
সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলীকে বিয়ে করলেন রাজ চক্রবর্তী।

শুভশ্রীর সঙ্গে প্রেমের আগে দীর্ঘদিন জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ছিল কলকাতার এই পরিচালকের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর শুভশ্রীর প্রেমে মশগুল হয়ে পড়েন রাজ। তবে এই সম্পর্কের মাঝেও ভাঙনের সুর দেখা গিয়েছিল।

মাঝে কলকাতার বিভিন্ন গণমাধ্যমে খবর রটে প্রেম ভেঙে যাওয়ায় আত্মহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। পরে অবশ্য শুভশ্রী ফেসবুক লাইভে এসে নিজেই জানান দেন, কিচ্ছু হয়নি তার। তিনি খুব ভালো আছেন।

মজার ব্যাপার হলো, রাজের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকাকালীন বিষয়টি স্বীকার করেননি মিমি। কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়ার পরেই প্রথমবার মুখ খোলেন তিনি। দু’জনের সম্পর্কের তিক্ততার কথা তখনই ধারণা করা যায়।

শুভশ্রীর সঙ্গেও রাজের সম্পর্ক ভালো যাচ্ছিল না বিভিন্ন সময়ে এমন গুঞ্জন শোনা গেছে। তবে শেষ পর্যন্ত হঠাৎ বিয়ে করে সবাইকে চমকে দিয়েছেন তারা। রাজের আগে এই পরিচালকের কাছের বন্ধু নায়ক দেবের সঙ্গে প্রেম করতেন শুভশ্রী।

এদিকে সাবেক প্রেমিকের বিয়ের দিন লাল গ্রাউন পরেছিলেন মিমি চক্রবর্তী। রাজ-শুভশ্রী যখন বিয়ে করছেন সে সময় একটি অনুষ্ঠানে যোগ দিতে ব্যস্ত মিমি। অনুষ্ঠানে যাওয়ার আগে টুইটারে একটি ছবিও পোস্ট করেছিলেন।

কিন্তু শুভশ্রী-রাজের বিয়ে নিয়ে চুপই ছিলেন তিনি। অবশেষে নীরবতা ভেঙে মিমি তার টুইটারে লিখেছেন, ‘অভিনন্দন। সুখী জীবন দীর্ঘ হোক।’ পাশাপাশি একটি হাসির ইমোও দিয়েছেন মিমি।

আরও পড়ুন: 

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়