• ঢাকা রোববার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫

ইসলাম ধর্ম গ্রহণ করলেন দীপিকা

বিনোদন ডেস্ক
|  ০৭ মার্চ ২০১৮, ১১:৪৯ | আপডেট : ০৭ মার্চ ২০১৮, ১১:৫৪
ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দীপিকা কাকার বিয়ে করেছেন। দীর্ঘদিন প্রেমের পর আরেক অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেন তিনি।

আর এই বিয়ের জন্য ধর্মান্তরিত হয়েছেন দীপিকা। তার বর্তমান নাম ফৈজা। দীপিকা বলেন, আমাদের পরিচয় অনেকদিনের। ভালোবাসার মানুষের সঙ্গে ঘর বাঁধতে পেরে আমি ভীষণ আনন্দিত। আমাদের নতুন জীবনের জন্য সবাই দোয়া করবেন।

বিয়ের পর শোয়েব ইব্রাহিমের সঙ্গে এই প্রথম হাজি আলি দরগায় গিয়েছিলেন দীপিকা কাকার। শুধু তাই নয়, হাজি আলি দরগায় গিয়ে প্রার্থনা করে যে শান্তি পেয়েছেন, তা আগে কখনও কোথাও গিয়ে অনুভব করেননি বলেও জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করেছেন দীপিকা। শোয়েব ইব্রাহিমও শেয়ার করেছেন একই ছবি। পাশাপাশি নিজেকে দীপিকা শোয়েব ইব্রাহিম বলেও পরিচয় দিয়েছেন ‘সসুরাল সিমর কা’ খ্যাত এই অভিনেত্রী।

আরও পড়ুন: 

‘সসুরাল সিমর কা’ সিরিয়ালে অভিনয়ের সময় থেকেই শোয়েব ইব্রাহিমের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে দীপিকা কাকারের। বেশ কয়েক বছর ধরে একসঙ্গে কাজ করার পর, দীপিকাকে বিয়ের প্রস্তাব দেন শোয়েব ইব্রাহিম। এরপরই দু’জন বিয়ের সিদ্ধান্ত নেন।

এদিকে দীপিকার এই ধর্মান্তরিত হওয়ার বিষয়টি নিয়ে বেশ বিতর্কিত হতে হচ্ছে তাকে। বিশেষ করে তার ভক্তরা বিষয়টি মেনে নিতে পারছেন না। তাকে কটাক্ষ করে মন্তব্য করছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়