• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

বাবুর সঙ্গে সুচিত্রা সেনের নাতনি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০১ | আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১৭
ছবি: ফজলুর রহমান বাবু ও রাইমা সেন।
বাংলাদেশের গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু এখন ভারতের কুচবিহারে রয়েছেন। সেখানে তার সঙ্গে আছেন সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। তারা শুটিং করছেন ‘সিতারা’ চলচ্চিত্রের।

ছবিটিতে ফজলুর রহমান বাবুর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রাইমা। ভারত থেকে আরটিভি অনলাইনকে ফজলুর রহমান বাবু বলেন, এখন কুচবিহারে শুটিং করছি। এখানে জাহিদ হাসানসহ ছবিটির নির্মাতা-কলাকুশলীরা আছেন। আমার অংশের শুটিং শেষ হবে ১৯ ফেব্রুয়ারি। 

‘সিতারা’ ছবিটি পরিচালনা করছেন আশীষ রায়। এতে ফজলুর রহমান বাবু ছাড়াও বাংলাদেশ থেকে অভিনেতা জাহিদ হাসান ও শাহেদ আলী সুজন অভিনয় করেছেন।

ধ্রুপদী লেখক আবুল বাশারের গল্প থেকে তৈরি হচ্ছে ‘সিতারা’। ছবিটির অন্যতম প্রধান চরিত্রে রয়েছেন রাইমা। তিস্তা নদীর চরে ছবির বেশির ভাগ অংশের শুটিং হবে বলে জানা গেছে।

ছবিটিতে চোরাচালান দলের সদস্যের চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু। সীমান্ত এলাকার চোরাচালানের সঙ্গে যুক্ত তিনি। তার স্ত্রীর চরিত্রে আছেন রাইমা। 

ফজলুর রহমান বাবুর অভিনয় ক্যারিয়ার শুরু হয় ফরিদপুরে মঞ্চনাটকের মাধ্যমে। পরবর্তীতে ঢাকায় এসে আরণ্যক নাট্যদলের সঙ্গে থিয়েটারে যুক্ত হন। এরপর তিন দশকেরও বেশি সময় ধরে যুক্ত আছেন থিয়েটারে।

টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেন পেয়েছেন তারকাখ্যাতি। অভিনয় করেছেন অসংখ্য টিভি নাটক ও চলচ্চিত্রে।  

--------------------------------------------------------
আরও পড়ুন: জিয়া হত্যা মামলায় আদালতে সুরজ পাঞ্চোলি
--------------------------------------------------------

বাবু অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে- বিহঙ্গ, শঙ্খনাদ, আহা!, দারুচিনি দ্বীপ, মেড ইন বাংলাদেশ, মনপুরা, অজ্ঞাতনামা, মেয়েটি এখন কোথায় যাবে, হালদা।

আরও পড়ুন:

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়