• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের ১০৪, পূজার ২২

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৮

কলেজ পড়ুয়া দুই কিশোর-কিশোরীর প্রেমের ছবি ‘নূর জাহান’। আর এই ছবির মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে পূজা চেরির। তার বিপরীতে আছেন কলকাতার নতুন অভিনেতা আদৃত। ১৬ ফেব্রুয়ারি কলকাতা ও বাংলাদেশে মুক্তি পাবে যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি।

নায়িকা হিসেবে প্রথম ছবিতেই পূজাকে মুখোমুখি হতে হবে শাকিব খানের। একই দিনে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। শাকিবের বিপরীতে আছেন মিম। এছাড়াও ওমর সানী, মৌসুমীসহ আছেন একঝাঁক তারকাশিল্পী।

এরই মধ্যে হল দখলের লড়াইয়ে এগিয়ে আছেন সুপারস্টার শাকিব খান। ‘আমি নেতা হবো’ ছবিটি ১০৪ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। হল সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে।

অন্যদিকে পূজা অভিনীত ‘নূর জাহান’ ছবিটি ২২টি হলে মুক্তি পাবে বলে বাংলাদেশ অংশের প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে। অবশ্য প্রতিষ্ঠানটির কর্ণধার আগেই বলেছিলেন তারা খুব একটা বেশি হলে ছবিটি মুক্তি দিতে চান না। বাছাই করে বড় সিনেমা হলগুলোতে ছবিটি মুক্তি দেবেন।

নায়িকা পূজা আশা করছেন ছবিতে তার অভিনয় দর্শক পছন্দ করবেন। এমন একটি মিষ্টি প্রেমের ছবিতে অভিনয় করতে পেরে দারুণ খুশি তিনি। প্রচারণা পর্বটাও বেশ জমজমাটভাবেই করছেন। গতরাতেই প্রযোজক-নায়ককে সঙ্গে নিয়ে নিজেই রাস্তায় রাস্তায় পোস্টার লাগিয়েছেন ছবিটির। ঘোড়ার গাড়িতে ব্যানার নিয়েও প্রচারণা চালিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

তবে প্রচারণার দিক দিয়ে কিছুটা পিছিয়ে ‘আমি নেতা হবো’। ছবিতে নেতার ভূমিকায় দেখা যাবে শাকিবকে প্রথম থেকেই ছবিটির শুটিং করতে বেশ বাধার মুখে পড়তে হয়। কক্সবাজারে শুটিং হওয়ার কথা থাকলেও নিরাপত্তার কারণ দেখিয়ে পুলিশ সেখানে শুটিং করতে দেয়নি।

পরবর্তীতে সেই অংশের শুটিং করতে হয়েছে রাজধানীর আফতাব নগরে। সেই কারণে শাকিব খানের মন কিছুটা খারাপ বলে জানিয়েছেন তার কাছের মানুষজন। তবে ছবির সবকটি গান বেশ প্রশংসিত হয়েছে।

নতুন বছরে মুক্তি পাওয়া কোনো সিনেমাই এখনও সাড়া জাগাতে পারেনি। এখন দেখার বিষয় শাকিব ও পূজা অভিনীত আলোচিত পৃথক দুই ছবি দর্শকমহলে কতটা সাড়া ফেলতে পারে। সেটাই এখন দেখার অপেক্ষা।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh