• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

‘আমি নেতা হবো’ ছবির প্রথম পোস্টার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:২৭

শাকিব খান ও বিদ্যা সিনহা মিম অভিনীত বহুল আলোচিত ছবি ‘আমি নেতা হবো’। এই ছবির প্রথম পোস্টার অফিসিয়ালভাবে প্রকাশ হয়েছে মঙ্গলবার বিকেলে।

এবার প্রথম পোস্টারে দেখা দিলেন নেতা শাকিব খান। আরো আছেন আবেদনময়ী বিদ্যা সিনহা মিম। প্রথম পোস্টারে শাকিব খানকে দেখা যাচ্ছে সাদা পাঞ্জাবী পরা। তিনি একেবারে রাজনৈতিক নেতার মতো আঙুল তুলে ভাষণ দিচ্ছেন।

গুণী নির্মাতা উত্তম আকাশ পরিচালনা করেছেন ‘আমি নেতা হবো’ ছবিটি। তিনি বলেন, এর আগে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টার দেখা গিয়েছিল যেটা মোবাইলে তুলে কেউ হয়তো প্রকাশ করেছিলেন। কিন্তু এই পোস্টারটি অফিসিয়াল। এরপর আরও পোস্টার আছে, যেগুলো ধীরে ধীরে প্রকাশ করা হবে।

-------------------------------------------------------
আরও পড়ুন: ‘এখনো সিঙ্গেল আছি’
--------------------------------------------------------

‘আমি নেতা হবো’ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্নধার ও প্রযোজক সেলিম খান বলেন, ১৬ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির আগে আরো পোস্টার প্রকাশ হবে। সেখানে শাকিব-মিম ছাড়াও অন্যান্য শিল্পীদের রাখা হয়েছে। আশা করছি অনেকদিন পর একটি ভালো ছবি দেখতে পাবেন দর্শকরা।

শাকিব-মিম ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াতসহ অনেকে। কদিন আগে এই ছবির দুটি গান প্রকাশ হয়েছে। গান দুটি প্রকাশের পর বেশ প্রশংসিত হয়।

আরও পড়ুন:

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
এবার বিদেশের মাটিতে ‘রাজকুমার’র দাপট
শাকিবের বাড়িতে প্রবেশ নিষেধ, মুখ খুললেন অপু
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
X
Fresh