• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

ইরেশ-মিমের বিয়েতে ‘উকিল বাবা’ আসাদুজ্জামান নূর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:১২
ছবি : সংগৃহীত

দেশের অন্যতম নাট্য সংগঠন নাগরিক নাট্য সম্প্রদায়ে থিয়েটারচর্চার মধ্য দিয়ে ৭০’র দশকে আলী যাকের, সারা যাকের ও আসাদুজ্জামান নূরের বন্ধুত্বপূর্ণ ঘণিষ্ঠতা শুরু।

এবার আলী যাকের-সারা যাকের দম্পতির ছেলে ইরেশ যাকেরের বিয়েতে ‘উকিল বাবা’ হয়েছেন বাংলাদেশ সরকারের বর্তমান সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। এর মধ্য দিয়ে আলী যাকের, সারা যাকের ও আসাদুজ্জামান নূরের সেই পুরনো বন্ধুত্ব এবার নতুন বন্ধনে জড়ালো।

রাজধানীর স্পেক্ট্রা কনভেনশন হলে গতকাল রোববার ০৪ ফেব্রুয়ারি রাতে অনুষ্ঠিত হয় ইরেশ যাকের ও মিম রশিদের বিয়ের আনুষ্ঠানিকতা। রাত সাড়ে নয়টা নাগাদ স্থানীয় কাজির উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ইরেশ ও মিমের বিয়ের তারিখ চূড়ান্ত করা হয় গত ২৭ জানুয়ারি। ওই দিন সন্ধ্যায় দুই পরিবারের সদস্যরা একসঙ্গে বসেন। সেদিন বিয়ের সব আনুষ্ঠানিকতা নিয়ে আলোচনা করেন তারা। এরপর গত শুক্রবার ০২ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত হয় ইরেশ যাকের ও মিম রশিদের গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠান।

--------------------------------------------------------
আরও পড়ুন: ইউটিউবে তৌসিফ-লিজার ‘আসমানী’ (ভিডিও)
--------------------------------------------------------

আগেই জানানো হয়েছে, আগামী ২৪ মার্চ নেপালের কাঠমান্ডুতে বউভাত অনুষ্ঠান করবেন ইরেশ যাকের। তবে সারা যাকের জানালেন, বন্ধু আর আত্মীয়স্বজনদের নিয়ে ঢাকাতেও আরেকটি অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা রয়েছে।

ইরেশের স্ত্রী মিম রশিদ ছোট পর্দার জনপ্রিয় তারকা মিথিলার ছোট বোন। ইরেশ যাকের চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি নিয়মিত উপস্থাপনাও করছেন।

শিহাব শাহিনের পরিচালনায় ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খল চরিত্র অভিনেতা হিসেবে ২০১৫ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আড্ডায় মেতে উঠলেন বর্ষীয়ান তারকারা
উন্নয়নের শুরু আছে, কিন্তু শেষ নেই : নূর
বিনোদন অঙ্গন থেকে সংসদ সদস্য হলেন যারা
বিজয়ী হলেন আসাদুজ্জামান নূর
X
Fresh