• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নবান্ন উৎসবের আমেজে শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ ডিসেম্বর ২০১৭, ১৭:৩৬
নোলক সিনেমার গানের দৃশ্যে শাকিব খান

নবান্ন উৎসবের আমেজে এবার দেখা যাবে শাকিব খানকে। লাল-সাদা পাঞ্জাবি, সাদা পাজামা পরে গলায় রঙিন মাফলার ঝুলিয়ে ঢাক বাজাচ্ছেন শাকিব। এমন একটি ছবি প্রকাশ করেছেন নির্মাতা রাশেদ রাহা।

ভারতের হায়দরাবাদে শুটিং চলছে ‘নোলক’ সিনেমার। ছবিটিতে অভিনয় করছেন শাকিব খান ও ববি হক। এই ছবির ‘শীতলপাটি’ নামের একটি গানের শুটিং সম্পন্ন হয়েছে।

‘শীতল পাটির পাতা হাসে, হাসে মাটির হাঁড়ি, আমন ধানের মাড়াই হাসে, হাসে তাঁতের শাড়ি’ এমন কথার গানটি গেয়েছেন আসিফ আকবর। গানটি লিখেছেন ফেরারী ফরহাদ, সুর করেছেন আহমেদ হুমায়ূন।

নির্মাতা রাশেদ রাহা জানান, গানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। এ মাসের ১ ডিসেম্বর থেকে ছবিটির শুটিং চলছে হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে। আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত চলচ্চিত্রটির শুটিং চলবে।

চলচ্চিত্রটিতে আরো অভিনয় করছেন মৌসুমী, ওমর সানী, শহীদুল আলম সাচ্চু প্রমুখ। টানা ১২ দিন শুটিং হয়েছে ভারতে। এ মাসের শেষের দিকে নোলক টিমের সদস্যদের দেশে ফেরার কথা রয়েছে।

সম্প্রতি ব্যক্তিজীবনের জটিলতায় আলোচিত হয়েছেন শাকিব খান। স্ত্রী অপু বিশ্বাসকে তিনি ডিভোর্স দিয়েছেন। গত ২২ নভেম্বর ডিভোর্স পেপারে সাক্ষর করে ভারতে যান শাকিব।

অন্যদিকে ডিভোর্সের কথা শোনার পর বিস্ময় প্রকাশ করেছেন অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে পরিবার ও আইনজীবীর সঙ্গে পরামর্শ করে তিনি সিদ্ধান্ত নেবেন বলে জানান।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh