• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

মায়ের চলচ্চিত্রে ফেরা নিয়ে উচ্ছ্বসিত রাইমা-রিয়া

বিনোদন ডেস্ক

  ০৯ ডিসেম্বর ২০১৭, ১২:৩০

দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরছেন কলকাতার অভিনেত্রী মুনমুন সেন। রাজেশ দত্ত ও ইপ্সিতা রায় সরকারের নতুন কমেডি বাংলা ছবিতে দেখা যাবে কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের মেয়েকে। ছবির নাম ‘আবার বসন্ত বিলাপ’। ছবির একটি বিশেষ চরিত্রে দেখা যাবে মুনমুনকে।

এরই মধ্যে ছবির শুটিং শুরু হয়েছে। জানা গেছে, মুনমুন সেন ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও খরাজ মুখোপাধ্যায়। তবে এটি ১৯৭৩ সালে মুক্তি পাওয়া অপর্ণা সেন ও সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘বসন্ত বিলাপ’র সিক্যুয়াল নয় বলে জানিয়েছেন নির্মাতা। ছবির গল্প একটি প্রকাশনী সংস্থাকে কেন্দ্র করে।

ক্যারিয়ারের প্রথম ছবিতে মুনমুন সেনের সঙ্গে একসঙ্গে কাজ করেছিলেন খরাজ মুখোপাধ্যায়। আবারো তার সঙ্গে অভিনয় করা নিয়ে খুশি অভিনেতা খরাজ। এদিকে মায়ের চলচ্চিত্রে অভিনয় করা নিয়ে উচ্ছ্বসিত মুনমুন সেনের দুই মেয়ে অভিনেত্রী রিয়া ও রাইমা।

ভারতের এই অভিনেত্রী একাধারে কলকাতার বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়ম, মারাঠি এবং কন্নড় ছবিতে অভিনয় করেছেন। তিনি বলিউড সিনেমাতেও কাজ করেছেন।

মুনমুনকে ৬০টি চলচ্চিত্র এবং ৪০টি টেলিভিশন নাটকে অভিনয় করতে দেখা গেছে। তিনি ১৯৮৭ সালে সিরিভেন্নেলা সিনেমায় অভিনয়ের জন্য অন্ধ প্রদেশের ‘নন্দী সেরা সহ-অভিনেত্রী পুরস্কার’ অর্জন করেন।

এম/পিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh