• ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
logo

নতুন সদস্য নিয়ে শিরোনামহীন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ নভেম্বর ২০১৭, ১৯:২৬
শিরোনামহীনের সদস্যরা

দেশের জনপ্রিয় ব্যান্ডদল ‘শিরোনামহীন’ থেকে গত ৭ অক্টোবর সরে যান ভোকালিস্ট তানযীর তুহীন। এবার শেখ ইশতিয়াক নামের নতুন একজন যুক্ত হলেন দলটির সঙ্গে। ইশতিয়াকের যুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শিরোনামহীনের অন্যতম সদস্য জিয়াউর রহমান।

ইতোমধ্যে শিরোনামহীনের সঙ্গে প্র্যাকটিস শুরু করেছেন ইশতিয়াক। তিনটি নতুন গানও তৈরি হয়েছে। গানগুলোর শিরোনাম বোহেমিয়ান, জাদুকর ও বারুদসমুদ্র। তিনটি গানেরই মিউজিক ভিডিও তৈরি হয়েছে।

জিয়াউর রহমান জানান, আগামী ৭ থেকে ১০ ডিসেম্বরের মধ্যে ‘জাদুকর’ গানটি ইউটিউবে প্রকাশ করা হবে। ডিসেম্বর মাসের শেষ দিক থেকে নিয়মিত কনসার্টে গান করবে শিরোনামহীন।

শিরোনামহীনের জনপ্রিয় গানগুলোকে কারো ব্যক্তিগত নয়, দলের সম্পদ বলে মন্তব্য করেছেন জিয়া। তিনি বলেন, শিরোনামহীনের গান যদি কেউ নিজের গান বলে প্রচার করে কিংবা কনসার্টে গায়, তাহলে আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

তানযীর তুহীন দল ছাড়ার পর শিরোনামহীনের বর্তমান লাইনআপে রয়েছেন- জিয়াউর রহমান (বেজ গিটার), কাজী আহমাদ সাফিন (ড্রামস), দিয়াত খান (লিড গিটার), রাসেল কবীর (কি-বোর্ড), শেইখ ইশতিয়াক (ভোকাল)।

নতুন সদস্য নিয়ে শিরোনামহীন ভিন্ন চমক নিয়ে হাজির হবে বলে জানান জিয়া। তিনি বলেন, আগামী বছরের সেপ্টেম্বর মাস নাগাদ শিরোনামহীন নিজেদের নতুন অ্যালবাম প্রকাশ করবে।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিরোনামহীনের নতুন গান প্রকাশ
নানা চমকে শিরোনামহীনের ‘বাতিঘর’ প্রকাশ
X
Fresh