• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ডিপজলের অস্ত্রোপচার সোমবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫২

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল হৃদরোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থার বেশ কিছুটা উন্নতি হয়েছে।

আগামী সোমবার ডিপজলের হৃদযন্ত্রে অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা।

ডিপজলের কন্যা অলিজা মানোয়ারের বরাত দিয়ে এসব তথ্য জানিয়েছেন গুণী চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর।

এ পরিচালক বলেন, শনিবার অলিজার সঙ্গে কথা হয়েছে। ডিপজল সুস্থ আছেন। সব ধরনের টেস্ট করা হয়েছে। সোমবার হার্ট সার্জারি করা হবে। ডিপজল দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

গেলো মঙ্গলবার বিকালে হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। এরপর তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

এরপর উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার মেয়ে অলিজা মনোয়ার।

ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে তার বিপরীতে আছেন মৌসুমী। এছাড়াও ‘এক কোটি টাকা’ নামে আরো একটি ছবিতে কাজ করছিলেন তিনি।

ডিপজল ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। ছবিটি মুক্তি পায় ১৯৯৩ সালে।

ওই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছিলেন ডিপজল। পরবর্তীতে খলনায়ক হিসেবে বেশ পরিচিতি পান তিনি। এ অভিনেতা ‘চাচ্চু’ ছবির মাধ্যমে ফের ইতিবাচক চরিত্রে অভিনয় শুরু করেন। তখন থেকেই প্রতিটি সিনেমাপ্রেমী বাঙালির মনে জায়গা করেন নেন ডিপজল।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান!
জায়েদ খানকে নিয়ে যা জানালেন ডিপজল
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
নির্বাচনের পর এফডিসিতে গিয়ে যে ঘোষণা দিলেন ডিপজল
X
Fresh