• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

চলচ্চিত্র আন্দোলনকারীদের সঙ্গে বসছেন তথ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুন ২০১৭, ১৬:১১

চলচ্চিত্রের ১৪টি সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণার ছবি বন্ধের দাবিতে আন্দোলন জমিয়ে তুলেছে। রোববার বেলা ১২টায় তারা বিএফডিসি থেকে আন্দোলন শুরু করে ইস্কাটন রোডে অবস্থিত সেন্সর বোর্ড ঘেরাও করে রেখেছে তারা।

যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা কেন? তথ্য মন্ত্রণালয়ের কাছে এ প্রশ্নের জবাব চেয়েছেন চলচ্চিত্রের পরিবার। এ মর্মে আন্দোলনকারীদের ডেকেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। নায়ক ফারুকের নেতৃত্বে একটি দল এখন মন্ত্রণালয়ের উদ্দেশ্য রওনা দিয়েছে।

তথ্যমন্ত্রীর সঙ্গে জরুরি সভায় নায়ক ফরুকের আরো রয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, সাধারণ সম্পাদক বদিউল আলক খোকন, যুগ্ন মহাসচিব শাহীন সুমন, প্রযোজক খোরশেদ আলম খসরুসহ আরো বেশ কয়েকটি সংগঠনের নেতা-কর্মীরা।

আন্দোলনকারীদের একটি অংশ সেন্সর বোর্ডের সামনে অবস্থান নিয়ে যৌথ প্রযোজনার 'বস ২' ছবি সেন্সর না দেয়ার দাবিতে স্লোগান দিচ্ছেন।

যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি 'বস টু'র সেন্সর সার্টিফিকেট বাতিল ও যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধের দাবিতে অবস্থান ধর্মঘট।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh