• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

আমার বিরুদ্ধে অভিযোগ বিএনপির কেন্দ্র থেকে শেখানো : লিটন

স্টাফ রিপোর্টার, রাজশাহী
|  ১৫ জুলাই ২০১৮, ১৮:৩৫ | আপডেট : ১৫ জুলাই ২০১৮, ১৯:৫৯
প্রতিদিন জনগণের সমর্থন বাড়ছে। আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আমরা বেশ সাড়াও পাচ্ছি। তাই বিএনপি মেয়র প্রার্থী আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। যা তিনি নির্বাচনের দিনও অব্যাহত রাখবে। যা হয়তো তাদের পার্টি অফিস থেকে তাকে এভাবে শিখিয়ে দেয়া হয়। বললেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচ এম খায়রুজ্জামান লিটন।

রোববার সকালে নগরীর কাশিয়া ডাঙ্গা থেকে গণসংযোগ চলাকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

লিটন বলেন, আমি নির্বাচিত হলে নগরীতে শিল্পায়নের মাধ্যমে এক লাখ ছেলে-মেয়ের চাকরি ব্যবস্থা করব। গত পাঁচ বছরে পিছিয়ে যাওয়া রাজশাহীতে ব্যাপক উন্নয়ন করা হবে। আমি যা করতে পারি, সেটাই বলি।

--------------------------------------------------------
আরও পড়ুন : আমার বিরুদ্ধে অভিযোগ বিএনপির কেন্দ্র থেকে শেখানো : লিটন
--------------------------------------------------------

এর আগে তিনি ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং নৌকার পক্ষে ভোট চান।

এদিকে সকালে বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল কোর্ট স্টেশন এলাকায় থেকে গণসংযোগ শুরু করে, মহিষ বাথান, ভেড়ীপাড়া, ভাটা পাড়া, এলাকায় গণসংযোগ  করেন।

গণসংযোগকালে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল অভিযোগ করে সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগ প্রার্থীরা নির্বাচনী কোনও আচার মানছে না। তাই এ নির্বাচন কমিশনারের প্রতি তার কোনও আস্থা নেই।

আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে রাজশাহীতে সিটিতে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৮ হাজার ১৩৮ জন। এই সিটিতে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন সৈয়দ আমিরুল ইসলাম। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ২১ হাজার ৭৩২ জন। রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন মো. আলিমুজ্জামন। এছাড়া বরিশাল সিটিতে মোট ভোটার ২ লাখ ৪১ হাজার ৯৫৯ জন। রিটার্নিং কর্মকর্তা দায়িত্ব পালন করছেন মুজিবুর রহমান।

আরও পড়ুন :

এমসি/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়